সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

News Headline :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

ঝিনাইদহে স্ত্রী কর্তৃক স্বামীর লিঙ্গ কর্তন

Reading Time: < 1 minute

শেখ ইমন,ঝিনাইদহ:
ঝিনাইদহে আক্তার হোসেন (২৫) নামের এক ব্যক্তির লিঙ্গ কর্তন করেছে তার দ্বিতীয় স্ত্রী। শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১ টার দিকে সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুরে এই ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় আক্তারকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তৃব্যরত চিকিৎসক জানান, প্রচুর রক্তক্ষরণ হয়েছে, তিনটি ক্ষত সৃষ্টি হয়েছে। সেখান সেলাই দেয়া হয়েছে।
এলাকাবাসী জানায়, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুর গ্রামের সাব্দার হোসেন সাবার ছেলে আক্তার হোসেন এক সন্তানের জনক। তার স্ত্রী থাকার পরও একই পাড়ার এক সন্তানের জননীর সাথে পরকিয়ায় জড়িয়ে দ্বিতীয় বিয়ে করে। কয়েক দিন না যেতেই দুই স্ত্রী সন্তান নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি হয়। এক পর্যায়ে দুই লাখ টাকায় দ্বিতীয় স্ত্রীকে তালাক দিলে ওই মহিলা ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতে যান। কিন্তু সেখানে আবারও যোগাযোগ শুরু করে আক্তার। অবশেষে মাস খানেক আগে আবারও তালাকপ্রাপ্ত দ্বিতীয় স্ত্রীকে দ্বিতীয়বার ৮০ হাজার টাকা কাবিনে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। কিন্তু মাস খানেক সময় না যেতেই আক্তার হোসেনের আবারও প্রথম স্ত্রী- সন্তানদের সাথে সুসম্পর্ক তৈরি হলে দ্বিতীয় স্ত্রীকে আবারও এড়িয়ে যেতে থাকে। এরই মধ্যে গত শুক্রবার মধ্যরাতে দুইজন বাড়ির পাশে একটি অব্যবহৃত ঘরে মিলিত হলে কৌশলে আক্তার হোসেনের লিঙ্গ ব্লেড দিয়ে রক্তাত্বক জখম করে তার দ্বিতীয় স্ত্রী। এসময় চিৎকারে পাড়া-পতিবেশির ঘুম ভেঙ্গে যায়। আক্তার হোসেনের লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছে। আক্তার হোসেনের অভিযুক্ত দ্বিতীয় স্ত্রী বলেন, তার সংসার ভেঙ্গে আক্তার বিয়ে করে এবং নানাভাবে অশান্তি সৃষ্টি করার কারণে রাগে এই কান্ড ঘটিয়েছে।আক্তার হোসেনের পিতা বলেন, তার ছেলে সুস্থ হলে তিনি আইনের আশ্রয় নেবেন।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদ বলেন, তিনি বিষয়টি লোকজনের মুখে শুনেছেন। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, এবিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com