মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

News Headline :
রনি শেখের পাবনা জেলা ছাত্রদলের অর্থ বিষয়ক সম্পাদক পদ থেকে অব্যহতি পাবনা ঈশ্বরদীতে বলৎকারে ব্যার্থ হয়ে শিশুকে গলাটিপে হত্যা আটক ১ পাবনা সদর উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন

নব-নির্বাচিত পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান পাকনের বিশাল সংবর্ধনা 

Reading Time: 2 minutes

মজিবুল হক লাজুক , পাবনা :

গিভ সং ব্যান্ড সঙ্গীত একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নব-নির্বাচিত পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনের এক বিশাল সংবর্ধনা দেওয়া হয় । ব্যপক উৎসব মূখর পরিবেশের মধ্যে দিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনকে পাবনার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। গত ১১ ই ফেব্রæয়ারী গিভ সং ব্যান্ড সঙ্গীত একাডেমীর ১ যুগ পূর্তি উপলক্ষে সাধুপাড়া ঈদগাহ মাঠে আয়োজন করা হয় বিশাল গন সংবর্ধনা।
এ উপলক্ষে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন মজার খেলাধুলাসহ জেলা ফকির ও বাউল শিল্পীদের নিয়ে দিনভর লালন ও বাউল মেলা অনুষ্ঠিত হয়। গিভ সং ব্যান্ড সঙ্গীত একাডেমী , তৃর্ণমূল সাংবাদিক উন্নয়ন সংস্থা পাবনার সভাপতি ও দৈনিক আমার সংবাদের পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক মজিবুল হক লাজুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।
এ সময় প্রধান অতিথিকে ফুলেল তোড়া ও ফুলেল মালা পড়িয়ে সংবর্ধনা জানান আমার সংবাদের পাবনা প্রতিনিধি মজিবুল হক লাজুক , চ্যানেল এস পাবনা প্রতিনিধি এম.জে সুলভ ও সিএনএন বাংলা টিভির পাবনা প্রতিনিধি আল এহসান হক মাসুক , দৈনিক পাবনার আলোর নির্বাহী সম্পাদক হুমায়ন , আনন্দ টিভির সাংবাদিক রনি , সিনিয়র সাংবাদিক হাসান আলী, সাংবাদিক নবি নেওয়াজ সহ আরো অনেক সাংবাদিকবৃন্দ। এর আগে বেলা ১১ টায় বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবির , অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ার কারিগর, মাহাতাব গ্রীণ সিটি ও মাহাতাব বিশ^াস বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রস্তাবিত চেয়ারম্যান মাহাতাব উদ্দিন বিশ^াস উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধণ করেন।
দিনব্যাপী তৃণমুল সাংবাদিক উন্নয়ন সংস্থার আয়োজনের মধ্যে ছিলো বাজনা থামলে বালিশ কোথায়, ঝুড়িতে বল নিক্ষেপ , আলু কোড়ানো , গোল বৃত্তের মধ্যে লাফ সহ আরো বেশ কয়েকটি খেলা। অনুষ্টানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন পাবনার প্রতিভাবমান অভিনেতা ও মিডিয়া কর্মী জুবরাজ ও সাংবাদিক মনোয়ার পারভেজ মানিক। সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ফোক গান , বাউল গান , লালন সঙ্গীত ও ভাবগানের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা ফকির ও বাউল শিল্পী সংস্থার সভাপতি আবুল হোসেনের এর পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে। শিল্পীদের গান শুনে দর্শকরা নাচ সহ মুহু মুহু করোতালি দেয়। এ সময় গান পরিবেশন করেন লালন কণ্যা আলো , বাউল নুরুল, বাউল বাবু খান , বাউল বেলাল , বাউল স্বপন , বাউল ছামাদ , বাউল কুদ্দুস , বাউল ইজাহার, বাউল সাগর সহ অনুষ্ঠানে আগত প্রায় শতাধিক বাউল। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিভিন্ন খেলায় অংশ নেওয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সকল বাউল শিল্পীদের পাগরী পড়িযে দেন ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com