1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

আমরা চাই না হাতি এবং মানুষের দ্বন্দ চলুক

  • Update Time : শনিবার, ২২ জুলাই, ২০২৩
Reading Time: < 1 minute

শাহরিয়ার মিল্টন,শেরপুর:
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, আমরা গারো পাহাড়ের হাতি-মানুষের দ্বদ্ব নিরসনের জন্য একটি অভয়ারণ্য ঘোষণার কাজ করে যাচ্ছি। আমরা চাই না হাতি এবং মানুষের দ্বদ্ব চলুক। হাতি বা মানুষ মারা গেলে আমরা কষ্ট পাই। তিনি আরও বলেন, জীব বৈচিত্র রক্ষা করতে হলে আগে আমাদের বনকে রক্ষা করতে হবে। এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।
শনিবার (২২ জুলাই) সকালে শেরপুর জেলা প্রশাসন ও বনবিভাগ আয়োজিত সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এসময় মন্ত্রী শেরপুর ডিসি উদ্যানে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করেন। ওইসময় জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি, উপপ্রধান বন সংরক্ষক গোবিন্দ রায়, জেলা প্রশাসক সাহেলা আক্তার, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানসহ অন্যরা উপস্থিত ছিলেন। শহরের ডিসি উদ্যানে আয়োজিত সপ্তাহব্যাপী এ বৃক্ষ মেলায় ৪৪টি স্টল স্থান পেয়েছে। পরে তিনি গারো পাহাড়ের কর্ণঝোড়ায় সামাজিক বনায়নের ১৫৪ জন অংশীদারের মাঝে ২ কোটি ১২ লাখ ৫৬ হাজার টাকা এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category