1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

কুষ্টিয়ায় ভুয়া দলিল তৈরি করে প্রতারণার মাধ্যমে জমি সহ বাড়ি হাতানোর অভিযোগ বুলবুলের বিরুদ্ধে।

  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
Reading Time: < 1 minute

রাশেদুল ইসলাম, কুষ্টিয়া :
কুষ্টিয়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডের বাবু পাড়ার মাকসুদা খাতুন এর বাসায় বাসা ভাড়া নিয়ে উঠে । বাড়িসহ জমি ভুয়া দলিল তৈরি করে অবৈধভাবে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়ার পায় তারা করছে তোফাজ্জল হোসেন বুলবুল । এমনটি অভিযোগ করেছেন মাকসুদা খাতুন ও তার পরিবার। ভুক্তভোগী মাকসুদা খাতুনের সাথে কথা হলে তিনি বলেন আমার এই জমি জনতা ব্যাংকের কোর্টপাড়া শাখা কুষ্টিয়ায় ২৬ এপ্রিল ২০১৭ সালে মর্গেজ রেখে ২০ লক্ষ টাকা ঋণ নিয়েছিলাম । যার ঋণ হিসাব নং- সিসি ২০১১০০২১০৫ সে ঋণ এখনো বিদ্যমান রয়েছে।
জনতা ব্যাংক এ মর্গেজকৃত জমির দলিল কিভাবে তোফাজ্জল হোসেন বুলবুলের নামে রেজিস্ট্রি হয় । ব্যাংক বিষয়টি অবগত হলে পরবর্তীতে তারা আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করে । প্রথমে কুষ্টিয়া জজ কোর্টে মামলা করে জনতা ব্যাংক । সে মামলার রায় ব্যাংকের পক্ষে যায় দলিল বাতিলের নির্দেশ দেয়। সে মামলায় বুলবুল আপিল করলে হাইকোর্ট ও রায় দেয় ব্যাংকের পক্ষে যার নাম্বার ২৪০২/২০২১। টাকার বিনিময়ে ভুয়াদলিল তৈরি করে অবৈধ পন্থা অবলম্বন করে বাড়ির মালিক সেজে বসে থাকা বুলবুলের মেলা প্রতারণার খবর রয়েছে বলে আমরা তথ্য পেয়েছি। সে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের রূপ ধারণ করে মানুষের সাথে প্রতারণা করেছে বলে আমরা পরবর্তীতে জানতে পেরেছি। আমাদের সাথেও বিশ্বাসঘাতকতা ও প্রতারণা করেছে। তাই আমরা আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করছি। এ বিষয়ে তোফাজ্জল হোসেন বুলবুলের সাথে কথা হলে তিনি বলেন এই জমি বাড়িসহ আমার কাছে তারা বিক্রি করে দিয়েছে আমি বাড়ির মালিক। এ বিষয়ে কুষ্টিয়া পৌরসভার ১৬ নাম্বার ওয়ার্ডের কমিশনার জাহিদ হাসান সঞ্জুর সাথে কথা হলে তিনি বলেন জমির সঠিক কাগজ দলিল যার মালিক সে এবং তিনি এখানে বসবাস করবেন। আমার এলাকায় কোন চিটারি বাটপারি ও গ্যাঞ্জাম ফ্যাসাদ চলবে না। আমার এলাকা শান্ত সৃষ্ট রাখতে চাই আমি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category