1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

গাজীপুরে টঙ্গী পূর্ব থানার ওসির পিপিএম পদক লাভ

  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

মোঃ ইমরান হোসেন, গাজীপুর :
গাজীপুরের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান পুলিশ পদক পিপিএম সম্মানে ভূষিত হয়েছেন । তিনি বিভিন্ন মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ টঙ্গী পূর্ব থানার ওসিকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পিপিএম পদক প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাজারবাগ পুলিশ প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহের প্রথম দিন সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে সর্বাধিক সংখ্যক ৪শ পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পরিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পিপিএম পদক পাওয়া ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, সবারই একটা স্বপ্ন থাকে। আমারও স্বপ্ন ছিল। এ অর্জনে আমি খুবই আনন্দিত ও গর্বিত। পুরস্কারপ্রাপ্তি আমার কাজের গতি আরও বাড়িয়ে দিয়েছে। আমি সবার সহযোগিতায় সবসময় মানুষের সেবায় কাজ করে যাব।
উল্লেখ্য, ওসি মো. মুস্তাফিজুর রহমান ২০১৭-১৮ সালে জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে আফ্রিকার দেশ দক্ষিণ সুদানে কর্মরত থাকাবস্থায় সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদান রাখায় জাতিসংঘের শান্তি পদক লাভ করেন। এছাড়াও তিনি ২০২৩ সালে পুলিশ সপ্তাহ প্যারেডে আইজিপি ব্যাজ লাভ করেন। তিনি ২০০৬ সালে বাংলাদেশ পুলিশে উপপরিদর্শক (এসআই) পদে যোগদান করেন। ১৯৭৯ সালে পাবনা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category