1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

ইসলামপুরে মিথ্যা মামলায় হয়রানি শিকার ভুক্তভোগী পরিবার

  • Update Time : রবিবার, ৩ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

শরীফ মিয়া, জামালপুর :
জামালপুরের ইসলামপুর পৌর শহরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পালিত ভাইয়ের মিথ্যা মামলায়! হয়রানির অভিযোগ উঠেছে। গত ৯ ফেব্রুয়ারী জাফর আলী বাদী হয়ে বিঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত জামালপুর এর পিটিশন মোকদ্দমা নং-৮৮/২০২৪ অভিযোগ দায়ের করেন।
জানা যায়, পৌর শহরে টংগের আলগা উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের নিজ ওরসের সন্তান মবেদ আলী ও জবেদ আলী সাথে পালিত ভাই জাফর আলী দীর্ঘদিন ধরে বসতবাড়ি দখলের পাঁয়তারা করে আসছেন। মবেদ আলী বলেন, আমার বাবা- মা মারা গেছেন। আমরা দুই ভাই দীর্ঘদিন ধরে আমার বাবা-মা হীস্যা মুল্যে ঔ জমিতে বসবাস করে আসচ্ছি। আমার বাবা জীবিত থাকাকালীন, পালিত ভাই জাফর আলীকে দলিল মূল্যে ১০ শতাংশ জমি দেন। জমি দলিল নং- ১৭০৫, সন- ১৯৮২। এবং ঐ জমিতে আলাদা বসতভিটা করে দেন। আমরা যে জমিতে বসবাস করছি হঠাৎ করে পালিত ভাই জাফর আলী জমি দাবি করেন। খোজ নিয়ে জানতে পারি জাফর আলী নামে একটি দলিল রয়েছে। যাহার দলিল নং- ৪৪৪৮, সন- ১৯৯৩। মৌজা টংগের আলগা, সাবেক দাগ- ২৯৫, হাল দাগ- ১৯৫ এই দাগে ১২ শতাংশ জমি ক্রয় করেন জাফর আলী। তিনি এলাকায় প্রভাবশালী হওয়ায় তার দলিলকৃত সম্পত্তি না নিয়ে অন্য দাগের জমি জোরপূর্বক দখল নেওয়ার পাঁয়তারা করছেন। এবং পরিবারের সবাইকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। আমরা দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। মৌজা- টংগের আলগা, যাহার খতিয়ান নং- ৮৩, দাগ নং- ৭৬৮। পালিত ভাইয়ের দায়ের করা মিথ্যা মামলা থেকে রক্ষাপেতে কর্তৃপক্ষের কাছে জোরালো ভাবে দাবি জানান।
এ ব্যাপারে জাফর আলী সঙ্গে কথা বলার চেষ্টা করলে, তিনি এ বিষয়ে কথা না বলে এড়িয়ে যান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category