1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

পূর্ব মেদিনীপুরে নিমতৌড়িতে মুখ্যমন্ত্রী একগুচ্ছ প্রকল্প উদ্বোধন

  • Update Time : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

শম্পা দাস ও সমরেশ রায়, কলকাতা :
৪ঠা মার্চ, সোমবার, পূর্ব মেদিনীপুরের নিমতৌড়িতে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একগুচ্ছ প্রকল্প উদ্বোধন। এই উদ্বোধন অনুষ্ঠানটি হয় প্রশাসনিক ময়দানে, এদিন একাধিক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে, সরকারি বিভিন্ন স্কীমের সহায়তা তুলে দেন এলাকার মানুষদের হাতে। তিনি আজ ৭ লক্ষ কুড়ি হাজার মানুষকে বিভিন্ন পরিষেবা পৌঁছে দেন,প্রায় ১ হাজার ৪৩৭ কোটি ১৭ লক্ষ টাকার শিলান্যাস হল, তার মধ্যে ছিল নন্দীগ্রামে বাস টার্মিনাল, শংকরপুরের মৎস্য উন্নয়ন,হলদিয়া টার্মিনাল ও রাস্তা নির্মাণ,মহিষাদল ও নন্দীগ্রাম, এগরা, বাজকুল রামনগর ব্লকের কালিনগর ভবানীপুর চক রাস্তা ,নন্দকুমার ব্লকের ট্যাংরাখালী রাস্তা নির্মাণের শুভ সূচনা করেন। তারাও ১,৬৩৪ কোটি ৫৪ লক্ষ টাকা ,পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর এবং হাওড়া সহ নটি ব্লকে বিভিন্ন কাজের শুভ সূচনা করেন। বানান এক থেকে দেড় বছরের মধ্যে নন্দীগ্রাম ১ নন্দকুমার ২ চন্ডিপুর এলাকায় জল সরবরাহ প্রকল্প সম্পূর্ণ হবে, মানুষের জলের অভাব হবে না।
এছাড়াও সমুদ্রে যারা মাছ ধরতে যান, তারা বর্ষা সময় সাইক্লোন হওয়ার ফলে, দুই মাস কোন মাছ ধরতে পারেন না, তাই তাদেরকে মাসে ৫হাজার টাকা করে অনুদান দেবেন, এই দুই মাস সংসার চালাতে পারে। মহিষাদলে মহাত্মা গান্ধী বিশ্ববিদ্যালয় তৈরি হবে। একটি সুপার স্পেশালিস্ট হসপিটাল তৈরি হবে, পূর্ব মেদিনীপুরের তাম্রলিপ্ত মেডিকেল কলেজের , কোগেটে একটি ল্যাবরেটরি তৈরি হবে, একটি তাম্রলিপ্ত পৌরসভা তৈরি হবে। এছাড়াও এগরা, পিংলা, হেড়িয়া সহ বিভিন্ন এলাকায় ও ব্লকে ব্লকে রাস্তা তৈরীর কাজ শুরু হবে, আমি সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করি, আর কেন্দ্রীয় সরকার আমাদের এখান থেকে টাকা ইনকাম করে নিয়ে চলে যায়। ঝুড়িঝুড়ি মিথ্যে কথা বলে, আজ পশ্চিমবাংলায় একাধিক প্রকল্প আমি সাধারণ মানুষের জন্য পৌঁছে দিয়েছি, কন্যাশ্রী থেকে যুবশ্রী, স্টুডেন্ট ক্রেডিট কার্ড, শ্রম কার্ড,স্বাস্থ্য সাথী, লক্ষী ভান্ডার। পরিষেবায় মানুষ উপকৃত হচ্ছেন অথচ কেন্দ্রীয় সরকার মিত্ররা প্রচার করতে ছাড়েন না এবং আমাদের সাধারণ মানুষের কাজের টাকা আটকে রাখছেন। গরিব মানুষেরা ১০০ দিনের কাজ করে আজও তারা টাকা পাচ্ছেন না, তাই মিথ্যে বলে কিছু হবে না, বাংলায় কাজ করে দেখাক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category