1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

পানছড়িতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়িতে অলেন্দ্র ত্রিপুরা(৬৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ৫ মার্চ) বেলা আড়াইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের যৌথ খামার এলাকার বাসিন্দা অলেন্দ্র ত্রিপুরাকে থৈও মারমার টিলা থেকে উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী জানান, সর্বশেষ দুপুর ১২টার দিকে গোসল করার কথা বলে তার স্বামী চলে যায়। বেশ কিছু সময় পার হওয়ার পর ফিরে না এলে খোঁজাখুঁজি করে দেখি জঙ্গলের ভেতর গাছের সঙ্গে ঝুলে আছেন আমার স্বামী।
নিহতের ছেলে মনা ত্রিপুরা জানান, আমার বাবার মানসিক সমস্যা আছে। হয়তো সে কারণে এমনটা করেছে।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শফিউল আজম জানান, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category