1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

ফুলছড়িতে জমি নিয়ে সংঘর্ষে একজনের মৃত্যু লাশ নিয়ে গ্রামবাসীর থানা ঘেরাও

  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

আঃ খালেক মন্ডল,গাইবান্ধা :
গাইবান্ধার ফুলছড়িতে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত নুরুনবী মিয়া (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) ভোর ৪টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এই মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে নিহতের স্বজন ও গ্রামবাসীরা বিচারের দাবিতে থানা ঘেরাও করেছে। মঙ্গলবার (১৯ মার্চ) সকালে নিহত নুরুন্নবীর স্বজন ও গ্রামবাসীরা ফুলছড়ি থানা ঘেরাও করলে পুলিশ লাঠিচার্জ করে গ্রামবাসীদের ছত্রভঙ্গ করে দেয়। নিহত নুরুন্নবী শেখ দক্ষিণ বুরাইল গ্রামের গ্যাদা শেখের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, নুরুন্নবী শেখের সঙ্গে প্রতিবেশিদের সঙ্গে একটি জমি নিয়ে বিরোধ চলছিলো। সোমবার (১৮ মার্চ) সকালে নুরুন্নবী সে জমিতে নামলে প্রতিপক্ষ তার ওপর হামলা চালায়। এতে নুরন্নবীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়। স্থানীয়রা নুরুন্নবীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (মঙ্গলবার) ভোরে নুরুন্নবী মারা যান। এ খবর পেয়ে নিহতের স্বজনরা হত্যাকারীদের বিচারের দাবিতে সকালে লাশ নিয়ে ফুলছড়ি থানা ঘেরাও করে। এসময় পুলিশের সঙ্গে তাদের তর্কবিতর্ক ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। উত্তেজিত গ্রামবাসীকে ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে। পরে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠায়। এ ঘটনায় নিহতের ভাই দুলা মিয়া বাদী হয়ে ফুলছড়ি থানায় মামলা দায়ের করলে পুলিশ প্রতিপক্ষের আব্দুল গোফফার ও জহুরুল মিয়া নামের দু’জনকে গ্রেপ্তার করে।
ঘটনার সত্যতা স্বীকার করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিকুজ্জামান বসুনিয়া বলেন, নিহতের স্বজন ও গ্রামবাসীরা লাশ নিয়ে থানায় এসে পুলিশের সঙ্গে বিশৃঙ্খলা সৃষ্টি করে। পরে পুলিশ তাদের কাছ থেকে লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে এবং দুজনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category