1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

গাজীপুরে নিখোঁজের ৩ দিন পর গজারী বনে শিশুর লাশ উদ্ধার

  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

মো.ইমরান হোসেন, গাজীপুর :
গাজীপুরের কালিয়াকৈরে কাচিঘাটা এলাকার একটি গজারী বন থেকে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করেছে। নিহত আরাফাত হোসেন (১১) কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা টেঙ্গাবর গ্রামের মো. আকাশ মিয়ার পুত্র। সে কাচিঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। এলাকাবাসী ও পুলিশ জানায়, স্কুল শিক্ষার্থী আরাফাত হোসেন গত শনিবার বাড়ি থেকে বের হয়ে খেলাধুলা করতে যায়। রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় তার পরিবার তাকে রাতে এলাকার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে। বাড়িতে না ফেরায় পরদিন তার পিতা কালিয়াকৈর থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন এবং তাকে সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজতে থাকে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে কাচিঘাটা টেঙ্গাবর এলাকার একটি গজারী বনে স্থানীয়রা পাতা কুড়াতে গিয়ে আরাফাতের লাশ পড়ে থাকতে দেখে। পরে তার বাড়িতে এবং পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ মঙ্গলবার বিকাল ৫ টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) যোবায়ের হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই শিশুর মুখে কাপড় দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুবৃত্তরা। লাশটি অর্ধগলিত ভাবে পাওয়া গেছে। তবে কারা বা কি কারনে তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category