1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

শেরপুরে জেলা বিএনপির সভাপতিসহ ২১ নেতাকর্মী কারাগারে

  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

শাহরিয়ার মিল্টন, শেরপুর :
শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল ও শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম দুলালসহ ২১ নেতাকর্মীকে নাশকতা ও বিস্ফোরক আইনের দুই মামলায় জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
বুধবার (২০ মার্চ) দুপুরে জেলার শ্রীবরদী ও ঝিনাইগাতী জিআর আমলী আদালতে হাজির হয়ে পৃথকভাবে জামিনের জন্য আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসান ভূঁইয়া ও নুর-ই-জাহিদ তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানো নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক খন্দকার মো. শহীদুল হক।
জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতী থানায় নাশকতা ও বিস্ফোরক আইনে দুটি এবং দÐবিধি আইনে শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেলকে প্রধান আসামি করে দলীয় নেতা-কর্মীদের নামে চারটি মামলা হয়। পরবর্তীতে ওইসব মামলায় মাহমুদুল হক রুবেলসহ দলীয় নেতা-কর্মীরা উচ্চ আদালত থেকে বিভিন্ন মেয়াদে অর্ন্তবর্তীকালীন জামিন নেন। কিন্তু উচ্চ আদালদের নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট সময়সীমার মধ্যে তারা আদালতে হাজির হননি। বুধবার শ্রীবরদী ও ঝিনাইগাতীর পৃথক জিআর আমলী আদালতে হাজির হয়ে চার মামলায় জামিনের আবেদন জানালে আদালতের বিচারক উভয় পক্ষের শুনানি চালিয়ে দÐবিধির অন্য দুটি মামলায় মাহমুদুল হক রুবেলসহ ২১ নেতা-কর্মীর জামিন মঞ্জুর এবং বিস্ফোরক আইনের অপর দুটি মামলায় তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category