1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

রংপুর মহানগরীতে বিএসটিআই’র ভ্রাম্যমাণ আদালতে সেমাই কারখানাকে ৭৫ হাজার টাকা জরিমানা

  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি, বিএসটিআই, রংপুর :
২০.০৩.২০২৪ খ্রিঃ তারিখে জেলা প্রশাসন, রংপুর ও বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর উদ্যোগে রংপুর মহানগরীর বিভিন্ন এলাকায় একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। উক্ত মোবাইল কোর্ট অভিযানে রংপুর মহানগরীর পশ্চিম খাসবাগে অবস্থিত মেসার্স আফনান ফুড প্রোডাক্টস প্রতিষ্ঠানকে বিএসটিআই’র সিএম লাইসেন্স গ্রহণ ব্যতীত অবৈধভাবে মানচিহ্ন ব্যবহারে করে লাচ্ছা সেমাই ও ভার্মিসিলি পণ্য উৎপাদন ও বিক্রয়-বিতরণ করায় বিএসটিআই আইন, ২০১৮ এর ১৫(১)/২৭ ধারা অনুযায়ী ৭৫,০০০/- টাকা জরিমানা এবং অনাদায়ে ৭ দিনের কারাদন্ডাাদেশ প্রদান করা হয় এবং অতি সত্বর বিএসটিআইয়ের সিএম লাইসেন্স গ্রহণের নির্দেশ প্রদান করা হয়।
উক্ত অভিযানে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব শেখ তাকী তাজওয়ার। প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিএসটিআই এর ও ফিল্ড অফিসার (সিএম) জনাব খন্দকার মোঃ জামিনুর রহমান ও পরিদর্শক (মেট্রোলজি) জনাব প্রান্তজিত সরকার। জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

স্বাক্ষরিত-(মফিজ উদ্দিন আহমাদ),উপপরিচালক(মেট্রোলজি) ও বিভাগীয় অফিস প্রধান, রংপুর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category