1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

রামগড়ে ইয়াবা ও সিএনজিসহ গ্রেফতার ১

  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে ইয়াবা ট্যাবলেটসহ আনোয়ার হোসেন(৪২) কে গ্রেফতার করেছে পুলিশ। শুত্রুবার (২২মার্চ)রাত ৮টায় রামগড় থানার চৌকস আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানাধীন ১নং রামগড় ইউপির ৪নং ওয়ার্ড সোনাইআগা মিন্টু কোম্পানীর কাঠ বাগান এলাকায় থেকে ৬৫পিচ ইয়াবাসহ মো: আনোয়ার হোসেন(৪২)কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী রামগড় উপজেলার রামগড় ইউপির ৪ নং ওয়ার্ডের সোনাইআগা এলাকার ।মো: সিরাজ মিয়ার ছেলে।
রামগড় থানা পুলিশ সূত্রে জানা গেছে আসামী আনোয়ার হোসেনকে ৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশন বিহীন সবুজ রংয়ের সিএনজি সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category