1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

টাঙ্গাইলের কালিহাতিতে হৃদরোগে আক্রান্ত হয়ে সাংবাদিক হারুনের মৃত্যু

  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
Reading Time: < 1 minute

আঃ হামিদ, মধুপুর টাঙ্গাইল:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক, কালিহাতী প্রেসক্লাবের সদস্য, জয়যাত্রা টেলিভিশনের টাঙ্গাইল উত্তর প্রতিনিধি ও কালিহাতি উপজেলার দৈনিক সমাচার পত্রিকার প্রতিনিধি হারুনুর রশীদ (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ঢাকার জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)। মত্যুকালে স্ত্রী, তিনি ৬ বছরের ১ ছেলে, তিন বছরের ১ মেয়ে, বাবা-মা, বোনসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয়স্বজন-বন্ধুবান্ধব রেখে গেছেন। রাতে তারাবি নামাজের পর টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার তার গ্রামের বাড়ি কুড়িঘুরিয়ায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সে ওই গ্রামের আব্দুল লতিফের ছেলে।
সাংবাদিক হারুনের মৃত্যুতে শোক জানিয়েছেন, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্ল্যা, এলেঙ্গার পৌরসভার মেয়র নুরে আলম সিদ্দিকী, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি রঞ্জন কৃষ্ণ পন্ডিত ও সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন, মধুপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃ হামিদ, সাধারণ সম্পাদক বাবুল রানা, সাংগঠনিক সম্পাদক জাহিদুল কবির জুয়েলসহ টাঙ্গাইল জেলা ও উপজেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
কালিহাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন বলেন, গত (২৫ মার্চ) হারুনুর রশীদ (৩৫) হঠাৎ হৃদরোগে আক্রান্ত হওয়ার পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়। পরে সেখানে কিছুটা সুস্থতা হওয়ার পর তাকে ছুটি দিয়ে দেয়া হয় হাসপাতাল থেকে। বাড়িতে আসার পর আবার অসুস্থ হয়ে পড়লে গত রবিবার (৩১ মার্চ) তাকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে তিনি মারা যান। হারুনের মরদেহ মঙ্গলবার বিকেলে বাড়িতে আনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। রাতে তারাবি নামাজ শেষে তার গ্রামের বাড়িতে জানানা ও পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category