1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

গাজীপুরে মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করে পিতার আত্মসমর্পণ

  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
Reading Time: < 1 minute

মো.ইমরান হোসেন, গাজীপুর :
গাজীপুরের কালীগঞ্জে কাউসার বাগমার (২৪) মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করেছেন বাবা আব্দুর রশীদ বাগমার (৭৫)। বুধবার ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কাউসার মাদকাসক্ত ছিলেন। প্রায়ই মাদকের টাকার জন্য মা-বাবার সঙ্গে ঝগড়া করতেন। ভোরে কাউসারকে তার বাবা কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। নিহতের মা মোসলেমা বেগম বলেন, কাউসার মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাঙচুর করতো। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল। গতকাল রাতে নেশার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় তার বাবা ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে। নিহতের ভাই আশরাফুল জানান, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতো ও মাদক সেবন করতো। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে ভাঙচুর করতো ও মাকে মারধরও করতো। গতকাল রাতে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। পরে মা কাঁদতে কাঁদতে বাড়ি ছেড়ে চলে যায়। এ ঘটনায় বাবা কুঠার দিয়ে কুপিয়ে কাউসারকে হত্যা করেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই ঘটনায় ঘাতক বাবাকে পুলিশ গ্রেফতার করেছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category