মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান

Reading Time: < 1 minute

নুরুননবী বাবু, কুষ্টিয়া:
কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিনের পক্ষে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে আহত ও নিহতদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ২৫ আগস্ট রাতে সোহরাব উদ্দিনের পক্ষে তার ছোট ভাই সিহাব উদ্দিন এই অনুদান প্রদান করেন। সিহাব উদ্দিন কুষ্টিয়ার একজন স্বনামধন্য ব্যবসায়ী এবং কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক বজ্রপাত ও মাটির ডাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক।
আন্দোলনে আহত ও নিহতদের পরিবারকে অনুদান প্রদান উপলক্ষে জেলা শহর সংলগ্ন হাটশ হরিপুর ইউনিয়নের নতুন সূর্য শিক্ষা নিকেতন বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিহাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি লুৎফর রহমান কুমার, কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি নূরুন্নবী বাবু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিহাব উদ্দিন বলেন, ধর্ম ভিন্ন হলেও আমরা সবাই বাংলাদেশি। আল্লাহ সর্বশক্তিমান। তিনি বাংলাদেশের মানুষের চাওয়া পূরণ করেছেন। স্বৈরাচারী শেখ হাসিনার কবল থেকে মুক্ত করেছেন। তিনি আরও বলেন, আমি হরিপুরবাসীর কাছে কৃতজ্ঞ। তাঁরা আমার বড়ো ভাইকে দুইবার ভোটের মাধ্যমে নির্বাচিত করেছিলেন। সর্বশেষ তিনি আন্দোলনে সকল আহত নিহতের জন্য তিনি দোয়া করেছেন।
প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ স্থানীয় ব্যক্তি বর্গের মুল্যবান বক্তব্য প্রদান পরবর্তীতে ৫ আগষ্ট আন্দোলনে নিহত হাটশ হরিপুরের সন্তান বাবুল ফারাজি, মোঃ আশরাফুল ও বাবু আলীর পরিবার এবং সকল আহতদের মাঝে নগদ অর্থ অনুদান হিসেবে তুলে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com