শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

আপনারা আমার কাছে আসবেন না, আমিই আপনাদের কাছে যাব-ইবি ভিসি

আপনারা আমার কাছে আসবেন না, আমিই আপনাদের কাছে যাব-ইবি ভিসি

Reading Time: < 1 minute

ইরফান উল্লাহ্, ইবি :
নবনিযুক্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ কর্মক্ষেত্রে যোগদান করেছেন। যোগদানপত্রে স্বাক্ষর পূর্বে তিনি এ কথা বলেন।
মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা চারটার দিকে তিনি যোগদানপত্রে স্বাক্ষর করে দায়িত্ব গ্রহণ করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক দায়িত্বে থাকা অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান আশ্রাফী সহ বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষক ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
এর আগে তিনি দুপুর সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ে পদার্পণ করেন । এসময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে তাকে বরণ করে নেয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। এসময় শাখা ছাত্রদলের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।
পরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে নামাজ আদায় করেন তিনি। এসময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহিদদের মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।
পরে একে একে ক্যাম্পাসের শহিদ মিনার, স্মৃতিস্তম্ভ ও মুক্ত বাংলায় উপাচার্য ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এসময় অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান আশ্রাফী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক এস এম সুইট উপস্থিত ছিলেন।
নবনিযুক্ত উপাচার্য ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ বলেন, “এই বিশ্ববিদ্যালয়ে আসার ক্ষেত্রে আমার কোন ব্যক্তিগত পরিকল্পনা ছিল না। আল্লাহ আমাকে ঠেলে পাঠিয়েছেন। বিশ্ববিদ্যালয়ে আমার ছাত্রদের সাথে সবচেয়ে বড় সম্পর্ক। এই সম্পর্ক আমার এখানেও গড়ে উঠবে বলে আমি বিশ্বাস করি। আমি কোন স্বার্থের জন্য না, কোন গোষ্ঠীর জন্য না। আমি নির্দিষ্ট কোনো আদর্শের জন্য না। আমি একমাত্র ছাত্রদের জন্য। বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য ও উদ্দেশ্য এবং আমার চিন্তা চেতনার সাথে ঐক্যের মিল রেখে আমি কাজ করবো। আমার কাজ হবে সত্য পথের কাজ। আল্লাহর নির্দেশিত পথের কাজ এবং ভালো মানুষের পথের কাজ। আমার কাজ হবে বিশ্ববিদ্যালয়কে আদর্শ এবং আধুনিক বিশ্ববিদ্যালয়ে তৈরি করা। আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়ে তৈরি করা।”

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com