বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের হোসেনপুরে ধর্ষণ চেষ্টা মামলায় আসামি গ্রেফতার

Reading Time: < 1 minute

এ আর সুমন,কিশোরগঞ্জ:
কিশোরগঞ্জ জেলায় হোসেনপুরে সাত বছরের কন্যা শিশু ধর্ষণ চেষ্টা মামলা দায়েরের এক ঘণ্টার মধ্যেই মূল আসামি ইমাম হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ।
কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) এর দিক-নির্দেশনায় গঠিত হোসেনপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু এর নেতৃত্বে হোসেনপুর থানা এলাকায় সাত বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় মো. ইমাম হোসাইন (৩০)কে আটক করেছে। মঙ্গলবার বিকাল ৫.৫০ ঘটিকায় হোসেনপুর থানার দক্ষিণ মাধখলা এলাকা হতে স্থানীয় জনগনের সহযোগিতায় তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামী মো. ইমাম হোসাইন(৩০) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার মেছেড়া পশ্চিমপাড়া এলাকার মো. নাজিম উদ্দিন এর ছেলে।গত ২০ আগস্ট সকাল অনুমানিক ৬.০০ ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় সাত বছরের কন্যা শিশু মসজিদের মক্তবে আরবি পড়তে গেলে ইমাম হোসাইন তার কাম-লালসা চরিতার্থ করার জন্য কন্যা শিশুকে ফুসলিয়ে মসজিদের বারান্দার রুমে নিয়ে পরনেথাকা হাফপ্যান্ট খুলে পেটসহ যৌনাঙ্গে হাত দিয়ে স্পর্শ করতে থাকে ও ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটি চিৎকার করলে লম্পট ইমাম হোসাইন শিশুটির মুখ চেপে ধরে এবং এই বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়-ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। পরবর্তীতে গত ২২ আগস্ট সকালবেলা সাত বছরের কন্যা শিশুটি মসজিদের মক্তবে আরবি পড়তে গেলে বিবাদী ইমাম হোসাইন (৩০) পুনরায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে এবং কাউকে কিছু না বলার জন্য আবারও ভয়ভীতি দেখালে শিশুটি বাড়িতে গিয়ে ভয়ে কান্নাকাটি করতে থাকে এবং ঘটনাটি তার মাকে জানায়। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে হোসেনপুর থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা (মামলা নং- ০৮, তারিখ- ২২/০৮/২০২৩ খ্রি. নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী-২০২০) এর ৯(৪)(খ) ধারা) দায়ের করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই মো. হাবিবুর রহমান। মামলাটি দায়েরের পরপরই হোসেনপুর থানা পুলিশ আসামি গ্রেফতারে সর্বাত্মক তৎপর হয়। গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামী ইমাম হোসাইনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সততা স্বীকার করেন।গ্রেফতারকৃত আসামী মো. ইমাম হোসাইন(৩০)কে বিধি মোতাবেক বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com