রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন

কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন

Reading Time: < 1 minute

মোঃ জহুরুল, কুষ্টিয়া :
“মানুষ ভজলে সোনার মানুষ হবি”
শুক্রবার (১৮ অক্টোবর ২০২৪) সন্ধ্যা ০৬:১৫ ঘটিকায় কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া নামক স্থানে বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস-২০২৪ এর দ্বিতীয় দিনের কার্যক্রম অনুষ্ঠিত হয়। লালন তিরোধান দিবস উদযাপন উপলক্ষে লালনএকাডেমি চত্বর সহ আশপাশের এলাকায় সরকারি বেসরকারি গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, শিল্পী, সাহিত্যিক সহ লাখ লাখ লালন ভক্ত অনুরাগীদের সমাগমের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের কার্যক্রম চলমান থাকে। লালন তিরোধান দিবস উপলক্ষে দ্বিতীয় দিনে আলোচনা সভা আয়োজন করা হয়। প্রধান অতিথি ও মুখ্য আলোচক জনাব ফরহাদ মজহার, কবি ও চিন্তক এবং পুলিশ সুপার, কুষ্টিয়া জনাব মোঃ মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার, কুষ্টিয়া বলেন, বাউল সম্রাট ফকির লালন শাহ এর দর্শন ছিল দেশ প্রেম ও মানবপ্রেম। তার গান মানুষকে করেছে মানবতাবাদি, হৃদয় কে করেছে আকাশের মত উদার আর সাগরের মতো গভীর। লালন তিরোধান দিবস-২০২৪ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোছাঃ শারমিন খাতুন, জেলা প্রশাসক(ভারপ্রাপ্ত) কুষ্টিয়া।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এডঃ গোলাম মহম্মদ, সাবেক পিপি, কুষ্টিয়া; জনাব তৌকির আহমেদ, ছাত্র-জনতা প্রতিনিধি, কুষ্টিয়া; জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, ছাত্র-জনতা প্রতিনিধি, কুষ্টিয়া; স্বাগত বক্তব্য প্রদান করেন জনাব মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), কুষ্টিয়া। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ, লাখ লাখ লালন ভক্ত অনুরাগী, দর্শনার্থী, শিল্পী প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্য এবং অন্যান্য উপস্থিতি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com