শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

কুষ্টিয়ায় ভুয়া দলিল তৈরি করে প্রতারণার মাধ্যমে জমি সহ বাড়ি হাতানোর অভিযোগ বুলবুলের বিরুদ্ধে।

Reading Time: < 1 minute

রাশেদুল ইসলাম, কুষ্টিয়া :
কুষ্টিয়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডের বাবু পাড়ার মাকসুদা খাতুন এর বাসায় বাসা ভাড়া নিয়ে উঠে । বাড়িসহ জমি ভুয়া দলিল তৈরি করে অবৈধভাবে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়ার পায় তারা করছে তোফাজ্জল হোসেন বুলবুল । এমনটি অভিযোগ করেছেন মাকসুদা খাতুন ও তার পরিবার। ভুক্তভোগী মাকসুদা খাতুনের সাথে কথা হলে তিনি বলেন আমার এই জমি জনতা ব্যাংকের কোর্টপাড়া শাখা কুষ্টিয়ায় ২৬ এপ্রিল ২০১৭ সালে মর্গেজ রেখে ২০ লক্ষ টাকা ঋণ নিয়েছিলাম । যার ঋণ হিসাব নং- সিসি ২০১১০০২১০৫ সে ঋণ এখনো বিদ্যমান রয়েছে।
জনতা ব্যাংক এ মর্গেজকৃত জমির দলিল কিভাবে তোফাজ্জল হোসেন বুলবুলের নামে রেজিস্ট্রি হয় । ব্যাংক বিষয়টি অবগত হলে পরবর্তীতে তারা আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করে । প্রথমে কুষ্টিয়া জজ কোর্টে মামলা করে জনতা ব্যাংক । সে মামলার রায় ব্যাংকের পক্ষে যায় দলিল বাতিলের নির্দেশ দেয়। সে মামলায় বুলবুল আপিল করলে হাইকোর্ট ও রায় দেয় ব্যাংকের পক্ষে যার নাম্বার ২৪০২/২০২১। টাকার বিনিময়ে ভুয়াদলিল তৈরি করে অবৈধ পন্থা অবলম্বন করে বাড়ির মালিক সেজে বসে থাকা বুলবুলের মেলা প্রতারণার খবর রয়েছে বলে আমরা তথ্য পেয়েছি। সে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের রূপ ধারণ করে মানুষের সাথে প্রতারণা করেছে বলে আমরা পরবর্তীতে জানতে পেরেছি। আমাদের সাথেও বিশ্বাসঘাতকতা ও প্রতারণা করেছে। তাই আমরা আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করছি। এ বিষয়ে তোফাজ্জল হোসেন বুলবুলের সাথে কথা হলে তিনি বলেন এই জমি বাড়িসহ আমার কাছে তারা বিক্রি করে দিয়েছে আমি বাড়ির মালিক। এ বিষয়ে কুষ্টিয়া পৌরসভার ১৬ নাম্বার ওয়ার্ডের কমিশনার জাহিদ হাসান সঞ্জুর সাথে কথা হলে তিনি বলেন জমির সঠিক কাগজ দলিল যার মালিক সে এবং তিনি এখানে বসবাস করবেন। আমার এলাকায় কোন চিটারি বাটপারি ও গ্যাঞ্জাম ফ্যাসাদ চলবে না। আমার এলাকা শান্ত সৃষ্ট রাখতে চাই আমি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com