শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Reading Time: < 1 minute

আঃ খালেক মন্ডল,গাইবান্ধা :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে কারের চালক মিজানুর রহমান (৩৫) ও যাত্রী আবুল বাশার (৬০) নামে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার (৩০ জুন) সকাল ৬টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের পান্থাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মিজানুর রহমান কুমিল্লার দাউদকান্দি আলীপুর এলাকার ও আবুল বাশার ঢাকা খিলক্ষেত এলাকার বাসিন্দা। স্থানীয়রা জানায়, ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা প্রাইভেট কারটি গোবিন্দগঞ্জের পান্থাপাড়া নামক স্থানে পৌঁছালে পলাশবাড়ী এক্সপ্রেস নামক ঢাকাগামী বাসটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কারটি দুমড়ে মুচড়ে গিয়ে মিজানুর ও বাশার নিহত হন। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার থেকে মরদেহ দুটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের হস্তান্তর করেছে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালানো হয়।নিহতদের লাশ থানায় রয়েছে তাদের পরিবারের কাছে খবর দেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দু’টি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com