সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

ছয়টি এয়ারগানসহ অস্ত্র চোরাকারবারী আটক

Reading Time: < 1 minute

শাহরিয়ার মিল্টন ,শেরপুর :

শেরপুরের নালিতাবাড়ীতে ভারতে তৈরি ছয়টি এয়ারগানসহ একজনকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছেন এক মোটরসাইকেল চালক ও অটোচালক। শুক্রবার রাতে উপজেলার সীমান্ত সড়কের লাল টেঙর পাহাড়ের সামনে এ ঘটনা ঘটে।
আটককৃত মাসুম বিল্লাহ বুলবুল (৩০) ঝিনাইগাতী উপজেলার গিলাগাছা গ্রামের ওয়াহাব মিয়ার ছেলে। পলাতক মোটরসাইকেল চালক সাইদুল ইসলাম (৩২) ঝিনাইগাতীর কালীবাড়ী বানিয়াপাড়ার আবু তাহেরুল ইসলামের ছেলে ও পলাতক অটোচালক মো. মনির হোসেন (২৫) একই উপজেলার গিলাগাছার মৃত শামসুল হকের ছেলে। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামান রাসেল।
জেলা পুলিশ সুপার জানান, গোপন খবরের ভিত্তিতে সীমান্তবর্তী বারোমারী থেকে সমশ্চূড়াগামী লালটেঙ্গুর পাহাড়ের সামনে সড়কে অবস্থান নেয় নালিতাবাড়ী থানা পুলিশ। পরে সীমান্তের দিক থেকে সন্দেহভাজন একটি মোটরসাইকেল ও একটি অটোরিকশা আসলে তাদের গতিরোধের চেষ্টা করা হয়। তখন মোটরসাইকেল চালক পুলিশের উপর দ্রæতগতিতে মোটরসাইকেল তুলে দিয়ে এক পুলিশ সদস্যকে আহত করে মোটরসাইকেল রেখে অন্ধকারে পাহাড়ের ভেতর পালিয়ে যায়। এসময় অটোরিকশা থেকে ছয়টি এয়ারগানসহ বুলবুলকে আটক করা হয়। আর বাকীরা গহীন পাহাড়ে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুলবুল আন্তর্জাতিক অস্ত্র চোরাচালান চক্রের সক্রিয় সদস্য বলে জানা গেছে । নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, আটককৃত বুলবুল ও পলাতক সাইদুল ইসলাম এবং মনির হোসেনের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মাসুম বিল্লাহ বুলবুলকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। বাকি দুইজনকে আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com