শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

দাদনের টাকার জন্য ইটভাটার শ্রমিককে পিটিয়ে হত্যা আ.লীগ নেতা গ্রেফতার

Reading Time: 2 minutes

মোঃ সোহেল মিয়া,কিশোরগঞ্জ:
কিশোরগঞ্জের করিমগঞ্জে দাদনের টাকার জন্য বিলকিস বেগম (৪০) নামের এক ইটভাটাশ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় আওয়ামী লীগ নেতা মো. নূর আলমকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার বিকেলে রাজধানী ঢাকা থেকে র‍্যাবের একটি দল তাঁকে গ্রেপ্তার করে।গ্রেপ্তার নূর আলম করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের ইন্দাচুল্লি গ্রামের বাসিন্দা। তিনি গুণধর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। নিহত বিলকিস বেগম একই গ্রামের বাসিন্দা ইটভাটাশ্রমিক আব্দুল করিমের স্ত্রী। নূর আলমকে গ্রেপ্তারের বিষয়টি র‍্যাবের কোম্পানি কমান্ডার জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার এম এম সবুজ রানা আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন।মামলার বরাত দিয়ে কোম্পানি কমান্ডার জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার এম এম সবুজ রানা বলেন, বিলকিসের স্বামী করিম গত বছর সুজনের কাছ থেকে ৮০ হাজার টাকা দাদন নিয়েছিলেন। এর মধ্যে ২০ হাজার টাকা পরিশোধ করেন তিনি। বাকি ৬০ হাজার টাকা পরিশোধ করতে পারছিলেন না। এ টাকার জন্য গত ৬ আগস্ট দুপুরে আব্দুল করিমের বাড়ি যান সুজনের ভাই নূরে আলম।
তিনি বলেন, এ সময় আব্দুল করিম বাড়ি ছিলেন না। পাওনা টাকা নিয়ে বিলকিসের সঙ্গে নূরে আলমের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বিলকিসের চুলের মুঠি ধরে টেনেহিঁচড়ে ঘর থেকে বের করে বাড়ির সামনের রাস্তায় নিয়ে যান তিনি। সেখানে বেধড়ক মারধর করা হলে বিলকিস জ্ঞান হারান। পরে বিলকিসের ছেলে মাসুম মিয়া হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। ঘটনাটি গণমাধ্যমে প্রচারিত হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।সবুজ রানা বলেন, এ ঘটনায় ৬ আগস্ট রাতে নিহতের ছেলে মাসুম মিয়া বাদী হয়ে করিমগঞ্জ থানায় সুজন মিয়া (৩৫) ও নূর আলমের (২৮) নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও তিন-চারজনকে অভিযুক্ত করে হত্যা মামলা করেন। মামলার পর সুজন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু অভিযুক্ত নূর আলম গ্রেপ্তার এড়াতে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন।র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে অভিযুক্ত আসামির অবস্থান নিশ্চিত করে র‍্যাব গতকাল রোববার বিকেলে রাজধানী ঢাকার বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে। পরে রাতেই তাঁকে করিমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।এ বিষয়ে জানতে চাইলে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী আজকের পত্রিকাকে বলেন, আসামি নূর আলমকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com