শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

দেশ বাঁচাতে এবারের নির্বাচনে ঐক্যবদ্ধ থাকতে হবে

Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে পথসভা করেছেন খাগড়াছড়ি-২৯৮ নম্বর আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুর(এমপি)।
বুধবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টায় লক্ষ্মীছড়ি উপজেলা মুক্ত মঞ্চে এ নির্বাচনী পথসভার আয়োজন করা হয়। পথসভায় লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান ও মংক্যচিং চৌধুরী, জেলা পরিষদ সদস্য শুভমঙ্গল চাকমা, এম এ জব্বার, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম এবং লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারি। এছাড়া জেলা, উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পথসভায় সমবেত জনতার উদ্দেশ্যে নৌকা মার্কার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, নির্বাচন আসলে একাত্তর-পঁচাত্তরের পরাজিত শত্রুরা সারাদেশেই উঠেপড়ে লাগে। তারা দেশের গণতন্ত্রকে নস্যাৎ করার জন্য “জ্বালাও- পোড়াও’ কর্মসূচি নিয়ে জনগণের জানমাল ধ্বংসে মেতে উঠে।
এবারও তারা আগামী ৭জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে না এসে ত্রাসের পথ বেছে নিয়েছে। তাই এই নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকাকে জয়ী করে ওদের (বিএনপি-জামাত) প্রতিহত করতে হবে। নৌকা মার্কার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে পাহাড়ের উন্নয়ন হয়েছে। ভবিষ্যতেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে খাগড়াছড়ি আসনটি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দেওয়ার অনুরোধ জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com