সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

নওগাঁর মান্দায় প্রতারক চক্রের দুই সদস্য আটক

Reading Time: < 1 minute

ফজলুল করিম সবুজ, নওগাঁ:
নওগাঁর মান্দায় ফজলুল হক ও এনামুল হক দুই প্রতারক কে বুধবার০১/০৬/২০২২ ইং বেলা ১২টায় সময় সতিহাট বাজার থেকে ধরিয়ে দেন ভোক্তভোগী মুক্তা খাতুন ও তার দুলাভাই শাফিউল ইসলাম।
থানা সুত্রে জানা যায়,প্রতারক ফজলুল হক, সাতবাড়িয়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে অপর জন এনামুল হক, মৈনম দূর্গাপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। তারা দীর্ঘ দিন থেকে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। স্বামী পরিত্যাক্তা মুক্তা খাতুন নিজেকে স্বাভলম্বী করতে চাকরি কথা বলেন তার প্রতিবেশী প্রতকরকের ভাইরা খোরশেদ আলম বিশ্বাস করে তার সমস্ত সম্পদ বিক্রি করে টাকা সংগ্রহ করেন প্রতারকের কথায় ১৮লক্ষ টাকা। অগ্রিম টাকা দেওয়ার কথা না থাকলেও এডমিডকার্ড আসায় ৩ লক্ষ টাকার জন্য চাপ দিলে সন্দেহ হলে থানার কাছে আশ্রয় নিলে মান্দা থানা পুলিশের সহযোগীতায় তাদের টাকা লেনদেনের সময় হাতেনাতে গ্রেপ্তার করেন। মান্দা থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ্ব শাহিনুর রহমান জানান,প্রথমিক জিঙ্গাসাবাদে প্রতারনার দায় স্বীকার করাই তাদের বিরুদ্ধে প্রতারনের মামলায় প্রস্তুতি চলছে।মামলা শেষে তাদেরকে নওগাঁ কোর্টে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com