শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

নান্দনিক কিশোরগঞ্জ গড়তে রাস্তার দু’ধারে কৃষ্ণচূড়া জারুল পলাশ বৃক্ষরোপনের উদ্বোধন

Reading Time: < 1 minute

মিজানুর রহমান.কিশোরগঞ্জ নীলফামারী:
রাস্তার দু’ধারে সবুজ গাছে লাল পাপড়ি নিজেকে মিলে ধরবে। উপজেলার প্রবেশ পথে অভ্যর্থনা জানাবে বাহারি রঙ্গের ফুল। নান্দনিক ও সৌন্দর্যে ভরে উঠবে উপজেলার রাস্তা গুলো। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলাকে এরকম সাজাঁতে উদ্যোগ নিয়ে নান্দনিক কিশোরগঞ্জ গড়ি কর্মসূচি’র আওতায় সড়কের দু’ধারে কৃষ্ণচূড়া, জারুল, পলাশ ও সোনালু বৃক্ষরোপন শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ শুক্রবার বেলা ১১ ঘটিকায় সরকারি বেগম রোকেয়া কলেজের সহযোগী অধ্যাপক ও নান্দনিক কিশোরগঞ্জ গড়ি কর্মসূচির টিম লিডার লায়ন মোঃ আজহারুল ইসলাম দুলালের সভাপতিত্বে শোভাবর্ধন বৃক্ষরোপনের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধক হিসেবে ছিলেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নূর-ই-আলম সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উইন্স কলেজ রংপুর এর প্রতিষ্ঠাতা লায়ন মানিক হোসেন। উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের আহবায়ক ও নান্দনিক কিশোরগঞ্জ গড়ি’র সমন্বয়ক আবু হাসান শেখ (হাসান তনা), নান্দনিক কিশোরগঞ্জ গড়ি কর্মসূচির সদস্য কৃষিবিদ আব্দুল হাই সজীব, জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ইবনুল হক সুমন, ভোক্তা অধিকার কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, সাদ্দাম হোসেন দীপু, আহসান হাবিব আদর, আসাদুজ্জামান পিয়ালসহ অন্যান্য সদস্য, শুভাকাক্সক্ষী, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
নান্দনিক কিশোরগঞ্জ গড়ি’র ডিম লিডার ও বেগম রোকেয়া কলেজের সহযোগী অধ্যাপক লায়ন মোঃ আজহারুল ইসলাম দুলাল জানান- আমাদের শুরুটা আজ হচ্ছে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে খোকারবাজার টু মাগুড়া চেকপোস্ট রোডে ৫০টি কৃষ্ণচূড়া, জারুল গাছ লাগানোর মাধ্যমে। কিশোরগঞ্জ উপজেলার খোকার বাজার থেকে মাগুড়া চেকপোস্ট পর্যন্ত ১৮ কি.মি. রাস্তার দু’ধারে এ বৃক্ষরোপন করা হবে। দ্রুততম সময়ের মধ্যে কিশোরগঞ্জের সকল রাস্তার দু’ধারে কৃষ্ণচূড়া, জারুল, পলাশ, সোনালু বৃক্ষ ছেয়ে দিতে গ্রিন আর্থ সেফ হার্ট এর একটি নান্দনিক কিশোরগঞ্জ গড়ি কর্মসূচি আওতায় বাস্তবায়িত করার পরিকল্পনা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com