বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

নেত্রকোনার মোহনগঞ্জে খাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

Reading Time: < 1 minute

রিপ কান্তি গুণ,নেত্রকোনা:
নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলাধীন শিয়ালজানি খাল থেকে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।আজ (১৩ সেপ্টেম্বর) বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শিয়ালজানি খাল থেকে ওই যুবকের ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়।
মৃত যুবকের নাম হোসেন (২৪)। সে উপজেলার বাবুল দেওথান গ্রামের মৃত সুরুজ্জামানের ছেলে।মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরে নিহত যুবকের পরিচয়ও শনাক্ত করা হয়।ওসি আরও জানান, তিন বছর আগে হোসেনের বাবা মারা যান। তার মা ঢাকায় কাজ করেন। নিহত হোসেন ড্যান্ডিসহ বিভিন্ন নেশায় আসক্ত ছিলেন। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে, সেটি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com