রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

পাবনায় আ.লীগ নেতা সাইদার হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ২৩ আসামী কারাগারে

Reading Time: 2 minutes

নিজস্ব সংবাদদাতা, পাবনাঃ
পাবনায় পৌর আওয়ামীলীগ নেতা সাইদার মালিথা হত্যাকান্ডের ঘটনায় হেমায়েতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন মালিথাসহ ২৩ জনের জামিন নামঞ্জুর করেছেন আদালত।
আজ সোমবার (২৪ অক্টোবর) বেলা ১১টার দিকে পাবনা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক ইসরাত জাহান মুন্নি তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।
আলাউদ্দিন মালিথা ছাড়া অন্যান্য আসামিরা হলেন- আলাউদ্দিন মালিথার ৭ ভাই গাফুরিয়াবাদের মৃত আহসান মালিথার ছেলে মো. হায়দার মালিথা (৪৮), মো. রঞ্জু মালিথা (৪০), মো. দুলাল মালিথা (৫৫), রাজু মালিথা (৪৫), আশরাফ মালিথা (৬৫), উজ্জল মালিথা (৩১) ও সঞ্জু মালিথা (২৮)। আশরাফ মালিথার ছেলে স্বপন মালিথা (৪০), শহরের চক ছাতিয়ানি মহল্লার মৃত কালাম মালিথার ছেলে আশিক মালিথা (২৫), গাফুরিয়াবাদের মৃত হাসি মালিথার দুই ছেলে খোকন মালিথা (৩০) ও রোকন মালিথা (২৮), মোজাহার মালিথার দুই ছেলে আব্দুল সামাদ মালিথা (৩৫) ও জলিল মালিথা (৩০), কাফি মালিথার ছেলে হৃদয় মালিথা (২০), চর প্রতাপপুর গ্রামের ফটিক প্রামাণিকের ছেলে শরীফ প্রামাণিক (৩২) ও মোঃ পিন্টু (৩৮), কৃৃষ্ণদিয়ার গ্রামের মৃত আফিল শেখের ছেলে আব্দুল রাজ্জাক (৬০) এবং গাফুরিয়াবাদ এলাকার মৃত হেলাল মালিথার ছেলে নাছির মালিথা।সাইদার হত্যার ৩ দিন পর এজাহারভুক্ত দুই আসামি স্বপন ও আশিক মালিথাসহ পাবনা শহরের কাশিপুরের মোঃ শাজাহান খানের ছেলে মোঃ রিপন খান (২৭), মাটি সড়ক গোপালপুরের আকবার হোসেনের ছেলে মো. নুরুজ্জামান রাকিব (২৪), একই এলাকার মোঃ রমজান আলীর ছেলে মোঃ ইয়াসিন আরাফাত ইস্তি (২৬) ও চক ছাতিয়ানির মৃত আব্দুল হাকিম মালিথার ছেলে মোহাম্মদ আলিফ মালিথা (২২)কে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছিল পুলিশ। আর বাকিরা চলতি মাসের ৩ অক্টোবর হাইকোর্ট থেকে অস্থায়ী জামিন নিয়েছিলেন।আজ জামিনের মেয়াদ শেষ হলে ১৭ জন আসামী নি¤œ আদালতে আত্মসমর্পন করেন। আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান। এছাড়া এজাহারভুক্ত আসলাম শেখ পলাতক রয়েছেন।
উল্লেখ্য, গত (৯ সেপ্টেম্বর) শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙাবাড়িয়ার নজুর মোড়ে চা খাচ্ছিলেন সাইদার মালিথা (৫০)। এ সময় ৬-৭ জন সন্ত্রাসী তাকে ঘিরে ধরে গুলি করে ও কুপিয়ে হত্যা করে চলে যায়। নিহত সাইদার মালিথা হেমায়েতপুরের চর প্রতাপপুর কাবলিপাড়ার মৃত হারান মালিথার ছেলে। তিনি পাবনা পৌর আওয়ামী লীগের কার্যকরী সদস্য।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com