বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

ভিসি-প্রোভিসিকে নিয়োগ দেওয়া শেখ হাসিনার ভুল সিদ্ধান্ত লাইভে ছাত্রলীগ নেত্রী

Reading Time: 2 minutes

নিজস্ব সংবাদদাতা,রাজশাহী:
ছাত্রলীগের নেতাকর্মীদের ছোটকরে প্রতিনিয়ত নিউজ করছে সাংবাদিকরা। এ নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন কোনো কথা বলছে না। আপনারা যদি ছাত্রলীগের নেতাকর্মীদের পাশে না থাকেন তাহলে আমি বলবো ভিসি-প্রোভিসি ও প্রক্টর ছাত্র উপদেষ্টাকে আওয়ামী পরিষদ থেকে নিয়োগ দেওয়াই শেখ হাসিনার ভুল সিদ্ধান্ত। শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে এমন মন্তব্য করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মন্নুজান হলের সাধারণ সম্পাদক ফারজানা শশী।এসময় তিনি লাইভে বলেন, বিগত কয়েকদিন ধরে দেখছি সোশ্যাল মিডিয়া, টিভি চ্যানেল ও অনলাইন পোর্টালসহ সবজায়গায় বিশ্ববিদ্যালয়ের হলের ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে একটাই নিউজ দেখা যাচ্ছে। নিউজে এতো লাল-নীল-হলুদ রংঢং দিয়ে সাংবাদিকতা করা উচিত নয়। ছাত্রলীগ নেত্রীদের হলে সাম্রাজ্য দ্বারা কি বুঝাচ্ছেন আপনারা। সাংবাদিকতা করবেন স্মার্ট সাংবাদিকতা করেন। ছাত্রলীগের ট্যাগ লাগাতে পারলেই আপনাদের নিউজ হিট। সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, সাংবাদিকরা আমাদের পিছনে যেভাবে লেগেছে হাঁটলেও এখন ভয় করে। ঠোঁটে লিপস্টিক ব্যবহার করলেও ভয় লাগে কখন জানি বলে এই নেত্রীর টাকার উৎস কোথায়। আরে ভাই লিপস্টিক কেনার টাকা আমার পরিবার আমাকে দিতে পারবে না। সাংবাদিকরা কখন কি নিউজ করে দেয় এই ভয়ে মানুষের সাথে একটু জোরে কথা পর্যন্ত বলি না আমরা।হলের যারা নেতৃত্বে থাকে তারা একটু অতিরিক্ত সুযোগ সুবিধা পেয়েই থাকে। যেখানে আমাদের দল শেখ হাসিনা সরকার এখনো ক্ষমতায় আছেন। যে দলই ক্ষমতাই থাকে তারা একটু বেশি সুযোগ সুবিধা পেয়ে থাকে এটাই স্বাভাবিক। এর আগে যখন বিএনপি ক্ষমতায় ছিলো তখন ছাত্রদলের নেতাকর্মীরা পেয়েছে, শিবিরের নেতাকর্মীরা পেয়েছে।
লাইভে আসার বিষয়ে জানতে চাইলে ফারজানা শশী বলেন, গত কিছুদিন ধরে বিশ্ববিদ্যালয়ের হল ছাত্রলীগ নেত্রীদের নিয়ে অতিরঞ্জিত ভাবে নিউজ করে যাচ্ছে সাংবাদিকরা। নিরপেক্ষভাবে সত্যটা তুলে ধরতে সাংবাদিকদের উদ্দেশ্যে লাইভে আসেন তিনি।এর আগে, অবৈধভাবে নিজের দখলে রাখা সিট ছাড়ার নির্দেশ দেয়ায় হল গেটে তালা দেয়ার অভিযোগ ওঠে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রহমাতুন্নেসা হল ছাত্রলীগের সভাপতি তামান্না আক্তার তন্নির বিরুদ্ধে। এদিকে গত সোমবার (১১ সেপ্টম্বর) বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে ঐশী নামে এক ছাত্রলীগ নেত্রীর রুম সিলাগালা করেছে হল প্রশাসন। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকরা নিউজ করায় তিনি সাংবাদিকদের নিয়ে লাইভে এসে এসব কথা বলেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com