শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

মধুপুরে অটোরিক্সার চাপায় শিশু শিক্ষার্থী মাহিমের মৃত্যু

Reading Time: < 1 minute

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল:
টাঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী মাহফুজুর রহমান মাহিম (১০) মঙ্গলবার রাত নয়টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। মাহিম মধুপুর উপজেলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, মাহিম ঢাকার গেন্ডারিয়া সুইড বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুফতী মো. আব্দুর রাজ্জাক জুয়েলের বড় ছেলে। মাহিম জন্মের পর থেকেই ঢাকাতে বেড়ে উঠেছে। লেখাপড়া করেছে। বিগত ঈদউল ফিতরের সময় মাহিমের দাদি অসুস্থ্য হয়ে পড়ায় মাহিমের বাবা ওদের পরিবারের সবাইকে ঢাকা থেকে মধুপুর পৌরশহরের পুনডুরা চরপাড়া গ্রামের বাড়িতে রেখে যান। মাহিমকেও ভর্তি করেন মধুপুর উপজেলা শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। লেখাপড়ায় পারদর্শী চৌকশ মাহিম একমাসেই শিক্ষক শিক্ষার্থীদের মন জয় করে নিয়েছিলো। সে মঙ্গলবার বিদ্যালয় ছুটির পর মার সাথে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন। রিক্সাটি বাড়ির নিকটে আকাশী মোড়ে পৌঁছলে তারা নামার প্রস্তুতি নেয়। চঞ্চল মাহিম রিক্সা থেকে রাস্তায় নামার সাথে সাথেই দ্রুতগামী একটি অটোরিক্সা মাহিমকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহিমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই রাত নয়টার দিকে তার মৃত্যু হয়।
মাহিমের মৃত্যুতে তার পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল বুধবার সকাল নয়টায় টেংরী গোরস্থান মাদরাসা ও ঈদগাহ মাঠে জানাযা শেষে টেংরী সামাজিক গোরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে সকল শ্রেনী পেশার লোকজন অংশ গ্রহন করেন।
এ ব্যাপারে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল আমিন জানান, অটোরিক্সার চাপায় মৃত্যুর ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com