রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

মায়ের মৃত্যুতে অজ্ঞান পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিলেন পানছড়ির ওসি

Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির পানছড়ি সাঁওতাল পাড়ায় মায়ের মৃত্যুর খবর শুনে অজ্ঞান এসএসসি পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিলেন পানছড়ি থানার ওসি আনচারুল করিম।শনিবার(১৭ সেপ্টেম্বর)
ভোর সাড়ে ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন মা। জানা গেছে, দীর্ঘ দিন ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে বিছানায় শয্যাশায়ী ছিলেন এই মা।
অন্যদিকে, আজ মেয়ের সুমাইয়া আকতারের এসএসসি বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা। মায়ের মৃত্যুর খবর শুনে অজ্ঞান হয় বাজার উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের মেধাবী এই শিক্ষার্থী।
মর্মান্তিক এই ঘটনার খবর পান পানছড়ি থানার ওসি আনচারুল করিম। তাৎক্ষনিক তিনি তাকে তার নিজস্ব গাড়িতে সেলাইন দেওয়া অবস্থায় মানসিক সাপোর্ট ও উৎসাহ দিয়ে পরীক্ষার সেন্টারে নিয়ে যান। চাপা কষ্ট বুকে নিয়ে এসএসসি পরীক্ষায় অংশ নেয় সুমাইয়া আক্তার।
পানছড়ি সরকারি  মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বেলি চাকমা বলেন, এসএসসি পরীক্ষার্থী সুমাইয়া আক্তারকে আমি শান্ত হয়ে পরীক্ষায় উত্তরপত্র করার জন্য মাথায় হাত বুলিয়ে দিয়েছি। কোন রকম অসুবিধা চোখে পড়েনি। আমরা সর্বক্ষণ তার দিকে দৃষ্টি রেখেছি।পানছড়ি থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনচারুল করিম বলেন, অত্যন্ত দুঃখজনক একটি ঘটনা। এই মেয়ে এসএসসি পরীক্ষার্থী। আজকেই তার মা মারা গেছে। মেয়েটা হসপিটালে ছিল। আমি নিজেই গিয়ে মেয়েটাকে স্যালাইন লাগানো অবস্থায় নিজের গাড়িতে করে পরীক্ষা শুরু হওয়ার ৫মিনিট পর দ্রুত কেন্দ্রে পৌছে দেই। পরীক্ষার টেবিলে নিজেই বসিয়ে দিয়ে আসি। দুই জন পুলিশ সার্বক্ষণিক তার পাশে থাকার ব্যবস্থা করেছি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com