রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

News Headline :
মিছিলে গিয়ে নিখোঁজ শাহীন এক মাসেও বাড়ি ফেরেনি, মর্গে থাকা লাশের দাবি পরিবারের পাবনায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা ছাত্র গণঅভ্যুত্থানের এক মাস পূর্ণ হওয়ায় শহীদদের স্মরণে পাবনায় শহীদি মার্চ কর্মসূচি পালন টাংগাইলের মধুপুরে “শহীদি মার্চ পালন” কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লুট হওয়া একটি গ্যাসগান উদ্ধার নওগাঁর মান্দায় লীজকৃত পুকুরের দখল পাচ্ছেন না যুবদলনেতা আব্দুল জলিল জুড়ীতে নদী থেকে বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সাথে খাগড়াছড়ি পৌর প্রশাসনের মতবিনিময় সভা ইবিতে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের ‘শহীদি মার্চ’ কর্মসূচি পালন রাজশাহীতে শেখ হাসিনা-কাদেরসহ ৪৪১ জনের বিরুদ্ধে হত্যা মামলা

রাজশাহী মহানগরীতে ট্রাক চাপায় হেলপার নিহত

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহীর শিরোইল কলোনির বাফার সার গোডাউনে ট্রাক চাপায় এক হেলপারের মৃত্যুর ঘটনা ঘটেছে।
আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শিরোইল কলোনিতে অবস্থিত বাফার সার গোডাউনের লোডিং-আনলোডিং পয়েন্টে এ দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ সূত্রে জানা গেছে, মৃত হেলপারের নাম মো. রিপন (২১)। তিনি গোদাগাড়ী উপজেলার রেলগেট এলাকার মো. আমিনুল ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন। তিনি জানান, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেট্রো ট-০২-০৯৫৩ নম্বরের একটি খালি ট্রাক বাফার সার গোডাউন থেকে মালামাল লোড করার উদ্দেশ্যে পেছনের দিকে নিচ্ছিল। কিন্তু গাড়িটি সে সময় চালাচ্ছিল ওই খালি ট্রাকটির হেলপার নাশিম (২৫), ট্রাকের মূল ড্রাইভার ছিল অনুপস্থিত। ওই সময়ে পেছনে দাড়িয়েছিল ঢাকা মেট্রো-ট-১৮-১৭৯২ নম্বরের আরেকটি মালামাল বোঝায়কৃত ট্রাক প্রায় ৫০ গজ দুরে দাড়িয়েছিল। ওই ট্রাকে বোঝাইকৃত সার আনলোডের জন্য ট্রাকটির ত্রীপালের দড়ি খোলার কাজে ব্যস্ত ছিল হেলপার রিপন (নিহত)। এমন সময় খালি ট্রাকটি ব্যাকগিয়ার দিয়ে চালিয়ে আসছিলো হেলপার নাসিম। কিন্তু হেলপার নাসিম ট্রাকটি নিয়ন্ত্রণ করতে না পারায় দুই ট্রাকের ব্যাকডালায় পিষ্ট হয়ে হেলপার রিপন মারাত্মকভাবে আহত হয় এবং মাথায় ব্যাপক রক্তক্ষরণ হয়। ওই সময় রিপনের ট্রাক চালক রাসেল দৌড়ে এসে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু বরণ করে।
তিনি আরও জানান, নিহত হেলপার রিপনের লাশটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপালের মর্গে প্রেরণ করা হয়েছে। ইতিমধ্যে নিহতের স্বজনদেরও খবর দেওয়া হয়েছে।
এঘটনার প্রত্যক্ষদর্শী ট্রাক চালক রাসেলের দাবি, একজন অনভিজ্ঞ হেলপারকে দিয়ে ট্রাকটি চালানোর কারণেই আমার গাড়ির হেলপারের অকাল মৃত্যু হয়েছে। তবুও তাকে বাঁচানোর উদ্দেশ্যে রামেকের পথে নেওয়া হয়। কিন্তু মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় ও প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হওয়ায় সে পথিমধ্যেই মারা যায়।
চন্দ্রিমা থানার ওসি জানান, ঘাতক ট্রাকটির চালক নাসিম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com