রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাবির আবাসিক হলে বজ্রপাতে শিক্ষার্থী গুরুতর আহত

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একটি ছাত্র আবাসিক হলে বজ্রপাতে তসলিম হোসেন নামের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।
শনিবার (২০ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আব্দুল লতিফ হলে এই দুৃর্ঘটনা ঘটে। আহত তসলিম হোসেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র এবং ওই হলের ৩৪০ নম্বর কক্ষের আবাসিক ছাত্র। নবাব আব্দুল লতিফ হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, শনিবার বিকাল ৩টার দিকে নবাব আব্দুল লতিফ হলের পাশে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। এ সময় হলকক্ষের জানালার পাশে থাকা অবস্থায় বজ্রপাতে আহত হন তসলিম। পরে তাকে হলের আবাসিক শিক্ষার্থীরা উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়ার এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। দিয়ে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়।
বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর বলেন, ‘বৈরী আবহাওয়া থাকায় সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। শনিবার বিকাল ৩টার দিকে বৃষ্টির সময় হঠাৎ বজ্রপাতের বিকট শব্দ হয়। তার কিছুক্ষণ পরই খবর পাই লতিফ হলের একজন বজ্রপাতে আহত হয়েছে। ভয়ে তার প্যানিক অ্যাটাক হয়েছে। তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার সার্বিক খোঁজখবর রাখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com