শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

News Headline :
পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা

র‌্যাব-১২ সিপিসি-২ ২০ বছর আত্মগোপনে থাকা যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার

Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি, র‌্যাব ১২ সিপিসি-২ :
র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা এবং র‌্যাব-১, সিপিসি-২ উত্তরা এর যৌথ অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলায় ২০ বছর যাবৎ আত্মগোপনে থাকা যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার।
গত ০৭ ডিসেম্বর ২০০৩ খ্রি. তারিখ পাবনা জেলার সদর থানার অর্ন্তগত চর রানীনগর গ্রামের মোঃ ইউনুস শেখ, পিতা-মোঃ সোবাহান শেখ এর ছোট ভাই মোঃ এবাদুল হককে তুলে নিয়ে স্কুল ঘরের মধ্যে বন্দি করে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে হত্যা করার দায়ে ৩৫ জন এজাহারনামীয় আসামীসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে বাদী মোঃ ইউনুস শেখ, পিতা-সোবাহান শেখ, সাং-চর রানীনগর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর হতে ঘটনার সাথে জড়িত এজাহারনামীয় আসামীগণ আত্মগোপনে থাকায় বিজ্ঞ আদালত আসামীদের অনুপস্থিতিতে বিচার পূর্বক আসামীদেরকে যাবজ্জীবন কারাদন্ডসহ বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। উক্ত সাজার বিষয়টি আসামীগণ জানতে পেরে আত্মগোপন করে থাকে। আত্মগোপনকৃত আসামীদের গ্রেফতার অভিযানে নামে র‌্যাব-১২।
মোঃ মারুফ হোসেন, বিপিএম, পিপিএম, অধিনায়ক, র‍্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় গত ০২ মার্চ ২০২৩ খ্রি. তারিখ ১১.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা এর কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান এবং র‌্যাব-১, সিপিসি-২ উত্তরা এর কোম্পানী কমান্ডার মেজর মুহাম্মদ আহনাফ রাসিফ বিন হালিম এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ পারভেজ রানা এর যৌথ নেতৃত্বে র‌্যাবের চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে “ডিএমপি, ঢাকার ৩৫ শাহ মাগদুম এভিনিও সেক্টর নং-১২, ১৩ ও ১৪ নং মোড় এ রেডিকেল হসপিটাল লিমিটেড এর সামনে” একটি অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলায় ২০ বছর যাবৎ আত্মগোপনে থাকা যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নামঃ ১। মোঃ চাঁদ মিয়া ৥ চাঁদু মিয়া (৫০), পিতা-মৃত পঁচাই প্রাং, সাং-বলরামপুর থানা-পাবনা সদর, জেলা-পাবনা। গ্রেফতারকৃত আসামীকে পাবনা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

স্বাক্ষরিত-মোঃ এহতেশামুল হক খান(মেজর) কোম্পানি কমান্ডার,র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com