শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

লালমনিরহাটে ছাত্রলীগ ও ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া

Reading Time: < 1 minute

রাবিউল হক,লালমনিরহাট
লালমনিরহাটে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে শহরের সেনা মৈত্রী হকার্স মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের লালমনিরহাট আগমনকে কেন্দ্র করে শহরের বিভিন্ন জায়গায় বিএনপির অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা সংঘবদ্ধ হতে থাকে। শহরের শেখ রাসেল শিশু পার্কের পিছনে জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি বিজয়ের নেতৃত্বে দুপুরে ছাত্রদলের নেতাকর্মীরা দলবদ্ধ হয়। সেসময় ছাত্রদলের নেতাকর্মীরা আওয়ামীলীগ সরকারকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে। পার্শ্ববর্তী দোকানে উপস্থিত থাকা জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করেন। এসময় ছাত্রদলের নেতাকর্মীদের সাথে ছাত্রলীগ সভাপতির বাকবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে ছাত্রলীগ নেতাকর্মীর জড়ো হতে থাকলে ছাত্রদলের নেতাকর্মীরা তোপের মুখে পড়ে সেখান থেকে চলে যান।
একইদিন রাতে সেনা মৈত্রি হকার্স মার্কেট সংলগ্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা চা খেতে যায়। ওইসময় ছাত্রলীগ নেতাকর্মীদের দেখে ছাত্রদলের নেতাকর্মীরা সংঘবদ্ধ হওয়ার চেষ্টা করে। তখনি ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ছাত্রদলের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি বিজয়সহ কয়েকজন নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।
জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি বিজয়ের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ বলেন, দিনের বেলা শেখ রাসেল শিশু পার্কের পিছনে আমি চা খেতে আসি। সেসময় ছাত্রদলের নেতাকর্মীরা আওয়ামীলীগ সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে।আমি তার প্রতিবাদ করি। পরে তারা চলে যায়। তবে রাতে তারা সেনা মৈত্রী হকার্স মার্কেট এলাকায় সংঘবদ্ধ হলে আমাদের ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ছাত্রলীগ একটি সুশৃঙ্খল ছাত্র সংগঠন। আমরা কোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করতে চাই না। তবে জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কেউ কটুক্তি করলে তাকে ছাড় দেওয়া হবে না।
সদর থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com