শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

শেরপুরের নকলায় র‍্যাবের হাতে পিকআপ ভর্তি ভারতীয় চিনি সহ আটক – ২

Reading Time: < 1 minute

কামরুল হাসান,ময়মনসিংহ:
”বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগানকে ধারণ করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিশেষ করে যুব সমাজ তথা বাংলাদেশকে মাদকের ভয়াল থাবা,সন্ত্রাস,জঙ্গী,ছিনতাই,ডাকাতি,জুয়া, অপরণ,খুন,ধর্ষণ,অসাধু অস্ত্র ব্যবসায়ীসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার নিয়মিত অভিযান চালিয়ে আসছে র‍্যাব। উল্লেখ্য সাম্প্রতিক সময়ে শিশু-ধর্ষের সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে সর্বস্তরের জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে র‍্যাব – ১৪ ময়মনসিংহ।ভারপ্রাপ্ত অধিনায়কের পক্ষে মো. আব্দুল হাই চৌধুরী সহকারী পুলিশ সুপার অপারেশনস্ অফিসার প্রেস রিলিজের মধ্যদিয়ে জানান অদ্য ১ সেপ্টেম্বর রোজ শুক্রবার অনুমান ১২ টা ৫ মিনিটের সময় অধিনায়ক র‍্যাব – ১৪ মহোদয়ের নির্দেশক্রমে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলার নকলা থানাধীন এলাকায় একটি পিকআপ তল্লাশী কালে সন্দিগ্ধ পিকআপ, পিকআপ ভর্তি ৪২৩৫.৫ কেজি ভারতীয় চিনি, নগদ ১ লক্ষ পঞ্চাশ হাজার আশি টাকা সহ দুই জনকে আটক করে র‍্যাব -১৪ ময়মনসিংহ।
আটককৃত আসামী দ্বয় মো. সিরাজুল ইসলাম (৬৮), পিতা- মো.সুরুজ আলী, গ্রাম-বড়কান্দা, থানা- নালিতাবাড়ি, জেলা- শেরপুর এবং মো. আনিসুজ্জামান (৪০), পিতা- মো. শাহাবুদ্দিন, গ্রাম- জয়িপাপাড়া, থানা- ধোবাউড়া, জেলা- ময়মনসিংহ।গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধান করে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে চোরাই পথে বিদেশী পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশী পণ্য আমদানি ও রপ্তানির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে নিশ্চিত করে র‍্যাব -১৪ ময়মনসিংহ।ধৃত আসামীদ্বয়কে শেরপুর জেলার নকলা থানায় হস্তান্তর করা হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com