শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

পাবনার ভাঙ্গুরার সাংবাদিক আবুল হাসান সিদ্দিকী হেলালের ইন্তেকাল

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, পাবনা:

দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি, ভাঙ্গুড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার চকলক্ষ্মীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল হাসান সিদ্দিকী হেলাল ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৪৫ বছর।গত মঙ্গলবার রাত দেড়টার দিকে নিজ বাসভবনে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি মাতা-পিতা, স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আজ বুধবার বেলা ১১টায় সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন হাইস্কুল মাঠে প্রথম জানাযা ও মরহুমের গ্রামের বাড়ি উপজেলার কৈডাঙ্গায় দ্বিতীয় জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় সংবাদকর্মীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com