শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

সামাজিক মূল্যবোধ ধরে রাখতে হবে-ভিসি ড. হাফিজা খাতুন

Reading Time: < 1 minute

রফিকুল ইসলাম সুইট, পাবনা :

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেছেন, ১৯৭১ সালের বাংলাদেশ থেকে আজকের উন্নয়নকামী বাংলাদেশ চিন্তাই করা যায় না। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে। ডিজিটাল বাংলাদেশ শেষে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষনা দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের আগেই স্মার্ট বাংলাদেশ গড়ার সম্ভাবনা রয়েছে। স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে শিক্ষকদেরে দায়িত্বশীল ভুমিকা রাখতে হবে। টেকনোলজির খারাপ ব্যবহার সম্পর্কে সজাগ থাকতে হবে। তথ্য যাচাই করে প্রচার করতে হবে। বিজ্ঞান ও টেকনিকেলের পাশাপাশি সামাজিক মূল্যবোধ ধরে রাখতে হবে। মঙ্গলবার বিকেলে পাবনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে গণসংযোগ অধিদপ্তরের বিষেশ কর্মসুচীর আওতায় “ তথ্য প্রচারে স্মার্ট কৌশলের ব্যবহার” নিশ্চিতের লক্ষে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পাবনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. মকছেদুল আলম এর সভাপতিত্বে সভায় মুল প্রবন্ধ উপাস্থাপন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. আব্দুর রহিম।
জেলা তথ্য অফিসের আয়োজনে মতবিনিময় সভায় আরো রাখেন সিনিয়র তথ্য কর্মকর্তা মো. সামিউল আলম, সহকারী তথ্য কর্মকর্তা মো. আব্দুল আউয়াল, সেইফ এর কোয়ালিটি এ্যাসুরেন্স অফিসার মুরসিল মাহমুদ, টিটিসির প্রশিক্ষক অমল চন্দ্র দাস প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com