1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

পাবনায় জেলা যুবদলসহ অংগ সংগঠনের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১
Reading Time: < 1 minute

পাবনায় জেলা যুবদলসহ অংগ সংগঠনের
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

পাবনা জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু ও সাধারন সম্পাদক হিমেল রানাকে দল থেকে আজিবন বহিস্কারের দাবিতে বিক্ষোভ কর্মসুচি পালন করেছে জেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছা সেবকদল ও সকল অংগ সংগঠনের নেতা-কর্মীরা। আজ দুপুরে পাবনা জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসুচী পালন করা হয়। জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাংগাঠনিক সম্পাদক মনির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি মোঃ তুষার ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন হোসেন।
বক্তরা যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে টাকার বিনিময়ে অযোগ্য লোকদের দিয়ে থানা ও পৌর কমিটি সহ বিভিন্ন উপজেলা কমিটি গঠন করার অভিযোগ করেন। এজন্য কেন্দ্রীয় যুবদল তাদেরকে শোকজ করেছে। স্থানীয় নেতা কর্মীদের দাবি শোকজ নয় তাদের বহিস্কার করে জেলা যুবদলের কমিটি বিলুপ্ত করা হোক এবং সেই সাথে রাজপথের ত্যাগী নেতাদের দিয়ে কমিটি গঠনের আহবান জানান। সমাবেশ থেকে খালেদা জিয়ার সাবেক ব্যাক্তিগত সহকারী শিমুল বিশ্বাসকে অবাঞ্চিত ঘোষনা করা হয়।
এ সময় সমাবেশে নেতা কর্মী হুসিয়ারি দিয়ে বলেন, আমাদের দাবি না মানা হলে আমরা কঠোর থেকে কঠোর আন্দলনে যেতে বাধ্য হবো। এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে পাবনা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category