শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

News Headline :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, পাবনা :
পাবনার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রার্থী চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের ভোট না করায় মোটরসাইকেল প্রার্থী চেয়ারম্যান আব্দুল ওহাবের ভোট করায় তার সমর্থকদের বেশ কয়েকটি বাড়ি-ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে দুইজন নারীসহ অন্তত ৪ জন আহত হয়েছেন। আহতদের সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
গত বুধবার উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রাতীক পরাজিত হলে পরের দিন বৃহস্পতিবার (০৯ মে) রাত সাড়ে ১২টার সময় আনারস সমর্থকারী আলমগীর, দুলাল, আয়ুবসহ ২০থেকে ২৫জন দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে এসে সাতবাড়িয়া ভাটপাড়া হাসেমের বাড়িসহ বেশ কয়েকটি বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালায়।
সুজানগর থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি জালাল উদ্দিন এবিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা শুনেছি সংশ্লিষ্ট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে অভিয়োগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে শুক্রবার বিকেলে বিজয়ী চেয়ারম্যান আব্দুল ওহাব ঘটনাস্থলে পরিদর্শন করছেন । তিনি সরকারের আইন সৃঙ্খলা বাহিনীর অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনার আহবান জানান এবং নেতা-কর্মীদের শান্ত থাকার নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com