1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

প্রখ্যাত পরিচালক রাজা চন্দ্রের প্রযোজনা ও পরিচালনায় পিকাসো ট্রেলার ও মিউজিক লঞ্চ করল

  • Update Time : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
Reading Time: 2 minutes

শম্পা দাস ও সমরেশ রায়, কলকাতা :
গত ২৩ শে নভেম্বর বৃহস্পতিবার, ঠিক বিকাল পাঁচটায়, হরাইজন বিল্ডিং, DRUNKEN TEDDY, অডিটোরিয়ামে, ক্লিক। ওটিটি প্ল্যাটফর্মের উদ্যোগে, প্রখ্যাত পরিচালক রাজা চন্দ্রের পরিচালনা ও প্রযোজনায়, পিকাসো, সিরিজের, ট্রেলার ও মিউজিক লঞ্চ করল, সকল শিল্পী, অভিনেতা ও অভিনেত্রীদের উপস্থিতিতে এবং ক্লিকের কর্ণধার নিরোজ বাবুর উপস্থিতিতে, সুন্দর একটি মুহূর্ত এবং ট্রেলার ও মিউজিক সকলের সামনে আলোকিত হল, ক্লিকের হাত ধরে এবং ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে বেশ কয়েকটি সিরিজ ও মিউজিক লঞ্চের পর, মানুষের মন জয় করার পর পুনরায় এই, পিকাসোর, ট্রেলার ও মিউজিক লঞ্চ করল।
অভিনয় করেছেন, টোটা রায় চৌধুরী, সৌরভ দাস, রোজা পারমিতা দে, দেবপ্রসাদ হালদার,, রাহেলি ও কাভয়া ভৌমিক, সৃজলা গুহ । মিউজিক অভিষেক ও রাজপুত্র, এডিটর মহ: কালম, স্কৃপ্ট অর্ণব ভৌমিক, গণমাধ্যম, প্রচার মার্কেটিংয়ে রানা বসু ঠাকুর এবং সহযোগিতায় ক্লিক পরিবার। এই গল্পটির মধ্যে রয়েছে গা ছমছমে রহস্য, ও বিশেষ ঘটনাকে কেন্দ্র করে তৈরী, ঘটনার সূত্রপাত একজন সাংবাদিক শ্রেয়া কে নিয়ে, হঠাৎই তার বন্ধু বিক্রম সেন এর কাছ থেকে তিনি একটি অদ্ভুত খবর পান, যিনি একজন ফ‍রেনসিক বিভাগের ফটোগ্রাফার হিসাবে কাজ করছেন এবং পলাশ মুখার্জী নামে উত্তর কলকাতা নিবাসী, জাতীয় পুরস্কার বিজয়ী একজন চিত্রশিল্পী আসেন,, যাকে সবাই পিকাসো বলে ডাকে, যিনি দুটি প্রতিকৃতি আঁকার পর ,একটি অদ্ভুত ঘটনা ঘটে যায়, এই চিত্রশিল্পী যাদের ছবি আঁকেন, তাদের রহস্যজনকভাবে অকাল মৃত্যু হয়, এর ফলে সাংবাদিক শ্রেয়া যায়, পিকাসোর কাছে, কিভাবে ঘটনাগুলি ঘটছে,, জানার জন্য ও কভারেজ করতে, ঠিক সেই সময় আরেকটি ঘটনা ঘটে যায় ,একজন উঠতি মডেল যাকে পিকাসো এঁকেছিল, তাহারও মৃত্যু ঘটে, ফলে আরও রহস্য ঘণীভূত হয়, কিভাবে এবং কি কারনে ,এই ধরনের ঘটনা ঘটছে। এই রোম হর্ষক কাহিনী ও গল্প দেখতে হলে অতি অবশ্যই, ক্লিকের ওটিটি প্ল্যাটফর্মে নজর রাখতে হবে এবং অতি অবশ্যই ক্লিক সাবস্ক্রাইব করতে হবে। আর সকল অভিনেতা অভিনেত্রীরা বললেন, শুধু আমরা ভালো বললেই হবে না,, দর্শক বলবে এবং যারা ক্লিক সাবস্ক্রাইব করে দেখবেন তারা বলবেন, পিকাসো কতটা তাদের কাছে প্রিয় হয়ে উঠেছে। তবে এই গা ছমছমে পিকাসো দেখতে কেউ ভুলবেন না, অতি অবশ্যই সাবস্ক্রাইব করবেন। এবং আমরা ক্লিক প্লাটফর্মে কাজ করতে পেরে ধন্য। আমাদের সুযোগ দেওয়ার জন্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category