1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ২ ইউপিডিএফ কর্মী নিহত

  • Update Time : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের(ইউপিডিএফ) ২কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় আরো একজন নিখোঁজ রয়েছে।
বুধবার (২৪ জানুয়ারী) সকাল আনুমানিক সাড়ে ৭টায় মহালছড়ি ইউনিয়নের ৯নম্বর দুরছড়ি পাড়ায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ইউপিডিএফ মুখপাত্র অংগ্য মারমা।
নিহতরা হলেন, ইউপিডিএফ সংগঠক রবি কুমার চাকমা(৬৩) ও কর্মী বিমল চাকমা(৫৫)। ত্রিপল চাকমা(৩৫) নামের আরেক কর্মী নিখোঁজ রয়েছে।
হত্যাকাণ্ডের ঘটনায় ইউপিডিএফ-গণতান্ত্রিক ও জেএসএস (এমএন লারমা)কে দায়ী করেছে ইউপিডিএফ। ইউপিডিএফ মুখপাত্র অংগ্য মারমার অভিযোগ, এই হামলার সঙ্গে তারা জড়িত। তবে অভিযোগ প্রসঙ্গে জেএসএস-এনএমলারমা ও ইউপিডিএফ-গণতান্ত্রিকের বক্তব্য জানা যায়নি।
এ বিষয়ে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দীন বলেন, সকালে দুই ইউপিডিএফ কর্মী নিহতের খবর শুনেছি। এরই মধ্যে পুলিশের একটি দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। এ নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category