1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

নওগাঁয় বাস ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু,আহত-২০

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
Reading Time: < 1 minute

নুরুজ্জামান লিটন জেলা নওগাঁ :
নওগাঁর বদলগাছী টু নজিপুর রোডে যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাসচালকসহ দুইজনের মৃত্যু হয়েছে।
এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। বুধবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার বদলগাছী-নজিপুর সড়কে পয়নারী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
নিহতরা হলেন; বদলগাছী উপজেলার সোয়াসা গ্রামের আব্দুল জব্বারের ছেলে যাত্রী আব্দুর রশিদ (৩৭) ও একই গ্রামের জিতু পাহানের ছেলে বাসচালক শ্রী গিরিজ পাহান (৩৫)।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রীবাহী বাস জেলার ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন থেকে যাত্রী নিয়ে পত্নীতলা উপজেলার নজিপুর-মাতাজি-বদলগাছী হয়ে নওগাঁ বালুডাঙ্গা আসছিল। পথিমধ্যে বদলগাছী-নজিপুর সড়কের পয়নারী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরটি উল্টে রাস্তার নিচে ক্যানেলে পড়ে যায়।
অপরদিকে বাসটি একটি আম গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসের চালকসহ দুইজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে দাবি করেছে পুলিশ। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নওগাঁ সদর হাসপাতালে এবং আশঙ্কাজনকদের রাজশাহী ও বগুড়া মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category