1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

রাজিবপুরে গুরুত্বপূর্ন রাস্তা ভেঙ্গে যাওয়ায় জন দুর্ভোগ

  • Update Time : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
Reading Time: < 1 minute

মোঃ শরিফুল ইসলাম, কুড়িগ্রাম :
কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়ন ৪নং ওয়ার্ডের কাচারী পাড়ার রাস্তাটি টানা বৃষ্টিতে ভেঙ্গে গেছে। এতে পথচারীদের যাতায়াতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। হুমকিম মুখে আছে পাশের বাড়ি।
সরজমিনে গিয়ে দেখা যায়, রাজিবপুর কাচারী পাড়ার রাস্তাটি ভেঙ্গে যাওয়ায় যাতায়াতে অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি ভাঙ্গার কারণে রাজিবপুর হাটবাজার, উপজেলা পরিষদ ও হাসপাতালের সাথে যাতায়াত ব্যবস্থা অটোরিক্সা , ভ্যান, মোটরসাইকেল , নিয়ে আসা – যাওয়া অসম্ভব হয়ে পড়েছে। এতে করে কৃষকের পন্য ক্রয় -বিক্রয় কষ্টকর হয়েছে ।
এ বিষয়ে স্থানীয় মেহেদী হাসান (মিঠু) হাজী (৩৫) জানান, প্রায় ২ মাস ধরে আমাদের রাস্তাটি ভেঙ্গে গিয়ে যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি ভেঙ্গে যাওয়ায় যাতায়াতে দেখা দিয়েছে চরম ভোগান্তি ছাত্র -ছাত্রী এ রাস্তা দিয়ে যাতায়াত করে থাকে, রাস্তাটি ভেঙ্গে যাওয়ার কারণে যে কোন সময় বড় ধরনের দূঘর্টনা ঘটতে পারে। তাই রাস্তাটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করার জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের নিকট আহবান জানান ।
এই বিষয়ে রাজিবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মিরণ মোঃ ইলিয়াস জানান, এই বিষয়ে আমি উপজেলা নিবার্হী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের মহাদয়ের সাথে কথা বলেছি অতিদ্রুত সময়ের মধ্যে রাস্তাটির সংস্কার করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category