1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

পাবনার দাশুড়িয়ায় পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে লম্পট শ্বশুড় গ্রেফতার

  • Update Time : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, ঈশ্বরদী পাবনা:
পাবনার দাশুড়িয়ায় পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে আলম হোসেন ওরফে দেবেন আলম (৪৮) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আলম হোসেন কালিকাপুর দিকশাইল গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে। গতকাল রবিবার (২৮ আগষ্ট) রাত ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত শনিবার (২৭ আগষ্ট) রাতে ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট শ্বশুড় দেবেন আলম তার পুত্রবধু স্মৃতি খাতুন (১৯) কে তার ঘরে জোরপূর্বক ধর্ষন করে। ঘটনাটি স্মৃতি খাতুন তার স্বামী (ঢাকায় থাকে) কে জানালে তিনি বিশ্বাস না করে উল্টো তাকেই বকাবকিসহ হুমকি দেয়। লোক লজ্জার ভয়ে গতকাল রবিবার সকালে স্মৃতি খাতুন বাগবাড়িয়া গ্রামে তার বাবার বাড়িতে চলে যায়। ঘটনাটি জানাজানি হলে লম্পট আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুত্রবধু স্মৃতির পরিবারকে নানাভাবে হুমকি দেয়। এক পর্যায়ে গতকাল রবিবার সন্ধায় ভুক্তভোগী স্মৃতি তার পিতাসহ পরিবারের অন্য সদস্যদের সাথে নিয়ে ঈশ্বরদী থানায় এসে লম্পট শ্বশুড় দেবেন আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই ঈশ্বরদী থানার ওসি তদন্ত হাদিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গতকাল রবিবার রাত ১০ টায় এরিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত আলমকে জিজ্ঞাসাবাদ করছিলো পুলিশ।
এবিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

নিউজ-মোঃ মহিদুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category