শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন

অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন

Reading Time: 2 minutes

হারুন উর রশিদ সোহেল, রংপুর :
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, সারাদেশেই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল তথা বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি, নিচ্ছি এবং নিবো। অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে দেশনায়ক তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন। আগামীতে জনগনের সরকার প্রতিষ্ঠিত হলে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই জাতীয় সরকার প্রতিষ্ঠিত হবে। সে কারণে জনগনের কাছে তারেক রহমানকে শ্রদ্ধার আসনেই রাখতে হবে।
তিনি বলেন, ছাত্র-জনতার গণঅভ্যূত্থানে গত ৫ আগস্ট বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীনতার পরও দেশ ও বিএনপি’র বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। বিচ্ছিন্ন দু-একটি সত্য ঘটনা ব্যতীত বিএনপি’র বিরুদ্ধে ব্যাপক অপপ্রচার হচ্ছে। সে কারণে বিএনপি’র আয়না স্বরূপ যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের সাবধানে রাজনীতি করতে হবে।
যুবদলের কেন্দ্রীয় নেতা নয়ন আরও বলেন, ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে স্বাধীন বাংলাদেশে স্বস্তির নিঃশ্বাস ফেলছে বাংলাদেশের মানুষ। অন্যদিকে, গণহত্যাকারী শেখ হাসিনাকে মহান সৃষ্টিকর্তা দেশ-পরিচয়হীন করে দিয়েছেন। তিনি এখন ভারতের এমন আশ্রয় আছেন যেনো তার নিজের কোনো দেশ নেই। তবে সেখানে বসে তিনি প্রতিনিয়তই নানামুখী ষড়যন্ত্র করছেন। এজন্য দলের নেতাকর্মীসহ দেশবাসীকে সর্তক থাকতে। ষড়যন্ত্র রুখে দিতে হবে।
গতকাল সোমবার বিকেলে রংপুর মহানগরীর চিকলি পার্কে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে রংপুর জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল এবং রোকেয়া বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ ছাত্রদলের দিক নির্দেশনামূলক যৌথকর্মী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কর্মীসভায় ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুমের সঞ্চলনায় কর্মীয় প্রধান বক্তার বক্তব্যে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জেলানি বলেছেন, যেকাজ করলে দল, তারেক রহমান ও খালেদা জিয়া বিব্রত হয়, সেই কাজ করা যাবে না, ব্যক্তির দায় দল নিবে না, অপকর্মকারীদের বহিষ্কার করা হবে বলে মন্তব্য করেছেন। বিশেষ বক্তা ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আবু আফসান ইয়াহহিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, সহ-সভাপতি ডা. মফিদুল আলম খান, বক্তব্য রাখেন, রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদলের সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আল ইমরান সুজন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইমরান হোসেন, সদস্য সচিব নুর হাসান সুমন, জেলা ছাত্রদলের আহবায়ক শরীফ নেওয়াজ জোহা, মহানগর ছাত্রদলের সদস্য সচিব রবিউল ইসলাম রবি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক আল আমিন, রংপুর মেডিকেল কলেজ ছাত্রদলের সভাপতি ইকরামুল হক সৌরভ প্রমুখ। এসময় রংপুর মহানগর যুবদলের আহবায়ক নুরনবী চৌধুরী মিলন, সিনিয়র যুগ্ম আহবায়ক জহির আলম নয়ন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেম্স, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকারিয়া ইসলাম জিম,মহানগর ছাত্রদলের আহবায়ক ইমরান খান সুজনসহ রংপুর মহানগর, জেলা ও বিভিন্ন উপজেলা-থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com