রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে অনুমোদনবিহীন বেতার সরঞ্জামাদি বিক্রয় অভিযোগে ২জন গ্রেফতার

Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি :

শিরোনামঃ  কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে অনুমোদনবিহীন বেতার সরঞ্জামাদি বিক্রয় এবং ক্যাবল নেটওয়ার্ক সেবা প্রদানের অভিযোগে ০২ জন গ্রেফতার।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খানের নেতৃত্বে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) একটি আভিযানিক দল অদ্য ২৬ ফেব্রæয়ারি ২০২৩ ইং তারিখ বিকাল ০৩:৫০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে’’ একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অনুমোদনবিহীন বেতার সরঞ্জামাদি বিক্রয় এবং ক্যাবল নেটওয়ার্ক সেবা প্রদানের অভিযোগে ০২ জন ব্যক্তি ১। মোঃ শরিফুল ইসলাম(৫৫), পিতা-মৃত আমিরুল ইসলাম, সাং-পশ্চিম মজমপুর এবং ২। মোঃ গাফফার মোস্তাক @ শাহিন(৫২), পিতা-মৃত গোলাম রহমান, সাং-আমলা পাড়া, উভয় থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের হেফাজত হতে অনুমোদনবিহীন বেতার সরঞ্জামাদি যেমন; স্যাটেলাইট রিসিভার, এ্যানটেনা, এলএনবি ইত্যাদি জব্দ করা হয়। পরবর্তীতে ধৃত আসামিদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামিদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।

স্বাক্ষরিতঃ মোহাম্মদ ইলিয়াস খান, স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com