সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

কুষ্টিয়ার কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে হীরকজয়ন্তী

Reading Time: 2 minutes

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া:
কুষ্টিয়ার মিরপুর উপজেলার সুনামধণ্য শিক্ষা প্রতিষ্ঠান কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ বর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে হীরক জয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বর্ণাঢ্য আয়োজনের পাশাপাশি অনুষ্ঠানে র‌্যালি, আলোচনা সভা, কেক কর্তন, বৃক্ষরোপণসহ গুনিজনদের সম্মানণা স্বারক প্রদান অনুষ্ঠিত হয়। রোববার (২৫ ডিসেম্বর) কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় ফুটবল মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আশরাফুল ইসলাম। এসময় তিনি বলেন, “কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয় একটি বহতা নদী। এখানে শিক্ষার বীজ থেকে চারা গজানো হয়। আজকের এই দিনে এই বিদ্যালয়ের কৃতিমান শিক্ষার্থীদের পদচারণায় প্রাণ ফিরে পেয়েছে। সবকিছু পাওয়ার মতোই একটা দিন আজকে। প্রাক্তন ছাত্ররা ছাত্রজীবনে অনেক কিছু নিয়েছেন এই বিদ্যালয় থেকে। এখন শুধু তাদের দেওয়ার পালা।”
তিনি আরো বলেন, “কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয় একটি জ্ঞানের মশাল জালিয়ে দীপ্ত উজ্জল। এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা এখন দেশের বিভিন্ন স্থানে কর্মরত। নবীদের উচিৎ বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রেখে সামনের দিকে এগিয়ে যাওয়া। সেই সাথে শিক্ষকদের প্রতি সর্বদা সম্মান প্রদর্শন করতে হবে।” অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাজেদুর আলম বাচ্চু, কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, কুষ্টিয়া সরকারী কলেজের সহকারী অধ্যাপক মস্তফা কামাল, এসএম জোহা কৃষি কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম, পান্না গ্রæপ অব ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেড এর সিইও সাজেদুর রহমান বাবু, ইস্পাহানি টি লিমিটেড এর সিনিয়র ডিভিশনাল ম্যানেজার এসএম ইনছানুল হক, আমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম আজম, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার, আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফ্ফার, নওদা আজমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. স. ম পারভেজ। অনুষ্ঠানে কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মন্ডলী, বর্তমান শিক্ষক, কর্মচারী প্রতিষ্ঠাকালিন থেকে অদ্যাবদি বিদ্যালয়ের শিক্ষার্থীরা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধিজন উপস্থিত ছিলেন। শুরুতেই এর বর্ণাঢ্য র‌্যালি ও কেক কর্তন করা হয়। পরে বিদ্যালয় প্রাঙ্গনে এক বৃক্ষরোপণ করেন অতিথিরা। শেষে বিদ্যালয়ে অবদান রাখা এবং প্রাক্তন শিক্ষক ও গুনিজনদের সম্মানা প্রদান করা হয়। এসময় বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালিন প্রধান শিক্ষক গোলাম মস্তফা, সহকারী শিক্ষক রবিউল হক, বদরুজ্জামান, আসাদুজ্জামান, আবুল কাশেম, আবুল হাসান, রুহুল আমিন, আমিরুল ইসলাম, সোলাইমান আলী, আবু হানিফ, কৃতি শিক্ষার্থী সাজেদুর রহমান বাবু, মোস্তফা কামাল, সিরাজুল ইসলামসহ গুনিজনকে সংবর্ধনা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com