মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

ক্রস ফায়ারে হত্যার ভয় দেখিয়ে ৫লাখ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ডিবির বহিষ্কৃত এসআই হাসানের বিরুদ্ধে মামলা

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, রাজশাহী:
ক্রস ফায়ারে হত্যার ভয় দেখিয়ে ৫লাখ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে আরএমপি, ডিবির বহিষ্কৃত এসআই হাসানের বিরুদ্ধে একটি চাঁদাবাজীর মামলা করেছেন সাংবাদিক রাতুলের পিতা মোঃ মাসুদ রানা সরকার।
বুধবার (২১ আগস্ট) রাত সাড়ে ১০টায় রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় ডিবির বহিষ্কৃত সাবেক উপ-পুলিশ পরিদর্শক (বিপি- ৮৭১৪১৬৮২৭৯) মোঃ মাহবুব হাসানকে বিবাদী করে মামলাটি দায়ের করা হয়। ওই মামলায় আরও ৪জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।
ভুক্তভোগী মোঃ মাসুদ রানা সরকার (৫৫), তিনি মহানগরীর বোয়ালিয়া মডেল থানার গৌরহাঙ্গা এলাকার মৃত জসিম উদ্দীন সরকারের ছেলে।
মামলার বরাত দিয়ে জানা যায়, গত ইং (২৩ অক্টাবর ২০১৯) দুপুর দেড়টায় বাদীর নিজ বাসভবনে বিবাদীগণ সিভিল পোষাকে অবৈধভাবে প্রবেশ করে। ওই সময় এসআই হাসান বিবাদীর ছেলে সাংবাদিক মোঃ রাজিব আলীর (৩১) মাথায় অস্ত্র ঠেকিয়ে জোরপূর্বক রাজপাড়া থানাধীন সিমলা বাগানে অপহরণ করে নিয়ে যায় এবং মোবাইলে ফোনে জানায় বাদীকে জানায়, আপনি দ্রæত আমাকে ৫ লাখ টাকা দেন। নইলে আপনার ছেলেকে পদ্মার চরে নিয়ে গিয়ে ক্রস ফায়ার দিয়ে মেরে ফেলব। ছেলের প্রাণ রক্ষার্থে এসআই হাসানের কথামতো বাদী সিমলা বাগানে গিয়ে ৫লাখ টাকা প্রদান করেন। টাকা পেয়ে বিবাদী বলে আপনার ছেলেকে আমি বাসায় পৌঁছে দিব। কিন্তু এসআই হাসান বাদীর ছেলে সাংবাদিক রাতুলকে মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করে। ওই মামলায় দীর্ঘ প্রায় ১৬ মাস পর জেল হাজত হতে জামিনে মুক্তি পায় সাংবাদিক রাতুল। পরে বাদী এসআই হাসানের কাছে গিয়ে টাকা ফেরত চায়। এতে ক্ষুদ্ধ হয়ে এসআই হাসান মারমুখী আচরণ করে এবং প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে।
এ ব্যপারে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি), মোঃ মাসুদ পারভেজ জানান, ক্রস ফায়ারে হত্যার ভয় দেখিয়ে ৫লাখ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে আরএমপি, ডিবির বহিষ্কৃত এসআই হাসানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে শিঘ্রই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com