মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

গোদাগাড়ীতে মাটির নিচে লুকানো ছিলো ৩কোটি টাকার হেরোইন, গ্রেফতার-১

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী গোদাগাড়ীর সীমান্তবর্তী দূর্গম চর থেকে ৩কোটি টাকা মূল্যের হেরোইন-সহ মোঃ রাসেল (২৫), নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সোয়া ৭টায় গোদাগাড়ী থানাধীন চর ভ‚বনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩কেজি হেরোইন উদ্ধার করা হয়।
গ্রেফতার মাদক কারবারী মোঃ রাসেল (২৫), সে গোদাগাড়ী থানার চর-ভ‚বনপাড়া গ্রামের মোঃ জিল্লুর রহমানের ছেলে। বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোরে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, জানতে পারে গোদাগাড়ী থানাধীন চরআষাঢ়িয়াদহ ইউনিয়নের চরভ‚বনপাড়া গ্রামের মাদক কারবারী মোঃ আব্দুর রহিম ও মোঃ রাসেল মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে মাদক কারবারী মোঃ রাসেলের বসতবাড়ীর চতুরদিক থেকে ঘেরাও করে রাসেলকে হাতে নাতে আটক করে র‌্যাব সদস্যরা। জিজ্ঞাসাবাদে সে জানায়, তার অপর সহযোগী মাদক কারবারী মোঃ আব্দুর রহিমের বাড়ীর পার্শে¦ মাটির নীচে হেরোইন পুতে রাখা আছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আব্দুর রহিমের বসতবাড়ী ঘেরাও কালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। পরে একটি চাষকৃত মাটির ২ফিট গভির গর্তে পুতে রাখা অবস্থায় ৩কেজি হেরোইন উদ্ধার করা হয়। যাহার মূল্য ৩কোটি টাকা।
গ্রেফতার মাদক কারবারী রাসেল স্বিকার করে জানায়, তার বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সে ও তার সহযোগী রহিম দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকার থেকে হেরোইন সংগ্রহ করে রাজশাহী-সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com